shono
Advertisement
Pro Kabaddi League

ফিরছে প্রো কবাডি লিগ, ৩ শহরে হবে খেলা, কবে কোথায় দেখা যাবে?

আইপিএলের পরই দেশের সবচেয়ে জনপ্রিয় লিগ প্রো কাবাডি। 
Published By: Subhajit MandalPosted: 12:54 PM Oct 17, 2024Updated: 03:11 PM Oct 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রো কবাডি লিগ। পেশাগত এই লিগের সুবাদে ফের দেশে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে কবাডি। একদিকে যেমন সার্বিকভাবে দেশে কবাডির মান উন্নয়ন হচ্ছে তেমনই খেলোয়াড়দের আর্থিক অবস্থারও উন্নতি হচ্ছে। কর্পোরেট মোড়কের এই টুর্নামেন্ট এই মুহূর্তে দেশের দ্বিতীয় জনপ্রিয় ক্রীড়া বিষয়ক লিগ। আইপিএলের পরই স্থান প্রো কবাডি লিগের। 

Advertisement

শুক্রবার থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্টের ১১তম সংস্করণ। এ বছর প্রো কবাডি লিগে অংশ নিচ্ছে মোট ১২টি দল। আগস্ট মাসের ১৫ ও ১৬ তারিখ নিলাম হয়েছে প্রো কবাডি লিগের। এবার লিগে ৮ জন খেলোয়াড়ের দাম উঠেছে ১ কোটি টাকার উপরে। এ বছর প্রো কবাডি লিগে বহু তরুণ খেলোয়াড় দল পেয়েছেন। ভালো দামও পেয়েছেন।

দীর্ঘদিন পরে ৩ শহরের ফরম্যাটে ফিরছে প্রো কবাডি লিগ। প্রথম পর্বের খেলা হবে হায়দরাবাদের বালাযোগী স্টেডিয়ামে। এই পর্বের খেলা হবে ১৮ অক্টোবর থেকে ৯ নভেম্বর পর্যন্ত। ১০ নভেম্বর থেকে ১ ডিসেম্বর পর্যন্ত দ্বিতীয় পর্বের খেলা হবে নয়ডায়। তৃতীয় পর্বের খেলা হবে পুণেতে। ৩ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত চলবে ওই টুর্নামেন্ট।

প্রো কবাডি লিগ শুরু থেকেই সম্প্রচার করে স্টার স্পোর্টস এবং ডিজনি প্লাস হটস্টার। এবছরও ব্যতিক্রম হচ্ছে না। শুক্রবার থেকে প্রো কবাডি লিগ টিভিতে দেখা যাবে স্টার স্পোর্টসে। ওটিটিতে প্রো কবাডি দেখা যাবে ডিজনি প্লাস হটস্টারে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পেশাগত এই লিগের সুবাদে ফের দেশে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে কাবাডি।
  • একদিকে যেমন সার্বিকভাবে দেশে কাবাডির মান উন্নয়ন হচ্ছে তেমনি খেলোয়াড়দের আর্থিক অবস্থারও উন্নতি হচ্ছে।
  • শুক্রবার থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্টের ১১তম সংস্করণ।
Advertisement