shono
Advertisement

আন্তর্জাতিক মঞ্চে ৫ সোনার মালিক ছেলে, ‘আমি কৃতজ্ঞ’, বলছেন গর্বিত বাবা আর মাধবন

জলে নামলেই সোনা তুলে আনেন বেদান্ত মাধবন।
Posted: 09:10 PM Apr 16, 2023Updated: 09:10 PM Apr 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জলে নামলেই সোনা তুলে আনেন বেদান্ত মাধবন। এবারও তার ব্যতিক্রম হল না। মালয়েশিয়ায় ইনভিটেশন এজ গ্রুপ চ্যাম্পিয়নশিপে এবার দু-একটা নয়, পাঁচটি সোনার পদক জিতলেন অভিনেতা আর মাধবনের ছেলে। সোশ্যাল মিডিয়ায় আপ্লুত বাবা লিখলেন, তিনি কৃতজ্ঞ।

Advertisement

সোশ্যাল অ্যাকাউন্টে ছেলের কৃতিত্বের ছবি শেয়ার করে দীর্ঘ পোস্ট করেছেন ‘থ্রি ইডিয়টস’ খ্যাত অভিনেতা মাধবন (R Madhavan)। আবেগঘন বাবা লেখেন, “ঈশ্বরের আশীর্বাদ এবং আপনাদের সকলের শুভেচ্ছায় বেদান্ত ভারতের জন্য পাঁচটি সোনা জিতেছে। কোয়ালা লামপুরে আয়োজিত মালয়েশিয়ায় ইনভিটেশন এজ গ্রুপ চ্যাম্পিয়নশিপের ৫০ মিটার, ১০০ মিটার, ২০০ মিটার, ৪০০ মিটার এবং ১৫০০ মিটার সাঁতারের বিভাগে সোনা জেতে বেদান্ত। আমি উচ্ছ্বসিত ও কৃতজ্ঞ।”

[আরও পড়ুন: মধুবনিতে খুনের পর কলকাতায় গা ঢাকা, তপসিয়া থেকে গ্রেপ্তার বিহারের কুখ্যাত গ্যাংস্টার]

অভিনেতা এমন খবর শেয়ার করতেই শুভেচ্ছার বন্যায় ভাসতে থাকেন বেদান্ত। বাবাকেও অভিনন্দন জানান বিনোদন জগতের তারকা থেকে অনুরাগীরা। জাতীয় ও আন্তর্জাতিক স্তরে যেভাবে তাঁর ছেলে দেশের মুখ উজ্জ্বল করেন, তাতে মাধবনের কৃতিত্বও তো কম নয়! অভিনন্দন জানিয়ে সেভাবেই অভিনেতার প্রশংসা করেছেন অনেকে।

এর আগে খেলো ইন্ডিয়ার মঞ্চে একের পর এক পদক ঝুলিতে ভরে দেশবাসীকে মুগ্ধ করেছিলেন বেদান্ত। মোট সাতটি পদক জেতেন অভিনেতার পুত্র। যার মধ্যে পাঁচটি সোনা। এছাড়াও আন্তর্জাতিক স্তরে নানা প্রতিযোগিতায় দেশকে পদক এনে দিয়েছেন সাঁতারু বেদান্ত।

[আরও পড়ুন: শামির সঙ্গে জমে উঠেছে প্রীতির কেমিস্ট্রি? দুই তারকার ছবি ঘিরে ক্রমেই বাড়ছে জল্পনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement