shono
Advertisement

বিশ্বকাপে ভারত-পাক ম্যাচের পর কোহলিকন্যাকে ধর্ষণের হুমকি! কী জানাল বম্বে হাই কোর্ট?

আইপিএলের মাঝেই মেয়ের সঙ্গে খোশমেজাজে বিরাট কোহলি।
Posted: 03:52 PM Apr 11, 2023Updated: 06:31 PM Apr 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে পরাস্ত হয় বিরাট কোহলির টিম ইন্ডিয়া। তারপরই সমর্থকদের রোষানলে পড়তে হয় ভারত অধিনায়ককে। শুধু তাই নয়, টেনে আনা হয় তাঁর পরিবারকেও। ছোট্ট ভামিকাকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে তেলেঙ্গানার এক ইঞ্জিনিয়ারের বিরুদ্ধে। কিন্তু সেই মামলায় এবার দায়ের করা FIR এবং চার্জশিট খারিজ করে দিল বম্বে হাই কোর্ট (Bombay High Court)।

Advertisement

উচ্চ আদালতের বিচারপতি গড়কড়ি এবং বিচারপতি পিডি নায়েকের বেঞ্চ অভিযুক্তর বিরুদ্ধে আনা এফআইআর ও চার্জশিট খারিজ করে দেয়। উল্লেখ্য, ২০২১ সালে রামনাগেশ নামে ২৩ বছরের ওই ইঞ্জিনিয়ারকে গ্রেপ্তার করেছিল মুম্বই পুলিশ। বিরাট কোহলির ম্যানেজারই ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। তবে ঘটনায় তাঁকে আগেই জামিন দিয়েছিল জেলা দায়রা আদালত। আপাতত জামিনেই মুক্ত তিনি। আর এবার তাঁর বিরুদ্ধে মামলা খারিজ হয়ে যাওয়ায় স্বস্তি পেলেন তিনি।

[আরও পড়ুন: তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ ছাড়লেন লুইজিনহো ফ্যালেইরো, দলের সঙ্গে দূরত্ব আরও বাড়ল]

মুম্বই সাইবার পুলিশ দাবি করেছিল, অনলাইনে বিভিন্ন ভুয়ো নাম ব্যবহার করত রামনাগেশ। তেমনই এক ভুয়ো অ্যাকাউন্ট থেকে কোহলির মেয়েকে হুমকি দিয়েছিলেন তিনি। কিন্তু বম্বে হাই কোর্ট তাঁর পক্ষেই নির্দেশ দেওয়ায় কার্যত অভিযোগ মুক্ত হলেন তিনি।

এদিকে, আইপিএলের মাঝেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি (Virat Kohli)। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে মেয়ে ভামিকার সঙ্গে মিষ্টি একটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, সুইমিং পুলের পাশে বাবার সঙ্গে বসে ভামিকা। যদিও তার মুখটি আড়ালেই রয়েছে। বাবা-মেয়ের এহেন মিষ্টি ছবি মন কেড়েছে নেটিজেনদের।

[আরও পড়ুন: সিলিকোসিসে আক্রান্ত শ্রমিকদের জন্য কী ব্যবস্থা? রাজ্যের কাছে রিপোর্ট তলব হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement