shono
Advertisement

Breaking News

‘IPL জিততে সাহায্য করুন’, ধোনির কাছে কাতর আর্জি RCB ভক্তের, কী উত্তর ক্যাপ্টেন কুলের?

আরসিবিকে সাহায্য করবেন সিএসকে অধিনায়ক?
Posted: 03:26 PM Dec 21, 2023Updated: 03:26 PM Dec 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কোনওদিন আইপিএল (IPL) ট্রফি আসেনি তাদের ক্যাবিনেটে। এবার বাধ্য হয়ে বিপক্ষ অধিনায়কের দ্বারস্থ হলেন আরসিবি (RCB) ভক্তরা। অন্য দলের অধিনায়কের কাছেই আবদার করলেন, বিরাটবাহিনীকে একটু সাহায্য করুন। তাহলে এবার অন্তত আইপিএল জিততে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এমন অদ্ভুত আবেদন শুনে পালটা উত্তরও দিলেন বিপক্ষ অধিনায়ক- মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। উল্লেখ্য, ধোনির সিএসকের সঙ্গে আরসিবিরি লড়াই বরাবর উপভোগ করেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

সদ্যই শেষ হয়েছে আইপিএল নিলাম। বেশ ভালো ক্রিকেটার কিনেছে আরসিবি ও সিএসকে দুই দলই। তার পরেই একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ধোনি। সেখানে এক আরসিবি ভক্ত তাঁর কাছে অদ্ভুত আবদার করে বসেন। সাফ জানান, আগামী আইপিএলে আরসিবির দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন ধোনি। তাহলে প্রথমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হতে পারে বিরাট কোহলির দল। ভক্তের এমন দাবি শুনে হেসে ওঠেন অনুষ্ঠানে সকলেই। হাসতে থাকেন ক্যাপ্টেন কুলও।

[আরও পড়ুন: সিরিজের নির্ণায়ক ম্যাচে মুখোমুখি ভারত-দক্ষিণ আফ্রিকা, বিরাট হতে পারবেন রাহুল?]

আরসিবি ভক্তের আবদারের উত্তরে মাহি বলেন, “আরসিবিও খুব ভালো টিম। আইপিএলের সব দলই খুব ভালো। তবে অনেক সময়েই চোট পেয়ে ছিটকে যান গুরুত্বপূর্ণ ক্রিকেটাররা। তাতেই সমস্যা বাড়ে। আমার মনে হয় সব দলই খুব ভালো, সকলেই আইপিএল জিততে পারে। আমার শুভেচ্ছা রইল সবার জন্য।”

কিন্তু আরসিবিকে কি সাহায্য করবেন মাহি? উত্তরে সিএসকে অধিনায়ক বলেন, “আপাতত আমার নিজের দলেই অনেক চিন্তার কারণ রয়েছে। তাই শুভেচ্ছা জানানো ছাড়া অন্যদের প্রতি আর কিছুই করার নেই আমার। তাছাড়া আমি যদি আরসিবিকে সাহায্য করতে যাই তাহলে তোমাদের কেমন লাগবে? চেন্নাই ভক্তরাই বা কী ভাববে?” তবে ভক্তদের সঙ্গে মাহির কথোপকথনের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

[আরও পড়ুন: স্বপ্নপূরণ রিচার, তৃতীয় বাঙালি হিসাবে ভারতের হয়ে টেস্ট অভিষেক বঙ্গকন্যার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement