shono
Advertisement

নিয়ম ভেঙে বেশি বিদেশি খেলিয়েছে রাজস্থান, অভিযোগ পন্টিং-সৌরভের

রইল আম্পায়ারের সঙ্গে কথা কাটাকাটির সেই ভিডিও।
Posted: 01:04 PM Mar 29, 2024Updated: 01:58 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা দুম্যাচে হার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। সময়টা একেবারেই ভালো যাচ্ছে না ঋষভ পন্থের দলের। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস হার মানে রাজস্থান রয়্যালসের কাছে। ম্যাচ চলাকালীন মাথা গরম করতে দেখা যায় দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং (Ricky Ponting) ও ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায়কে (Sourav Ganguly)।

Advertisement

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে নিয়ম ভাঙার অভিযোগ আনেন সৌরভ ও পন্টিং। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। সেই ভিডিওয় দেখা যাচ্ছে প্রাক্তন অজি অধিনায়ক রীতিমতো ক্ষুব্ধ। চতুর্থ আম্পায়ার তাঁকে কিছু একটা বোঝানোর চেষ্টা করে যাচ্ছেন। দিল্লির ডাগ আউটে আম্পায়ার একটা কাগজ দেখাচ্ছেন পন্টিংকে। সৌরভ গঙ্গোপাধ্যায়কেও আম্পায়ারের সঙ্গে কথা বলতে দেখা যায়। পরে জানা যায় আসল ঘটনা। পন্টিং এবং সৌরভ অভিযোগ করেন, রাজস্থান রয়্যালস বেশি বিদেশি মাঠে নামিয়েছে। 

[আরও পড়ুন: চিন্নাস্বামীতে আজ আরসিবি বনাম কেকেআর, আবহে সেই চিরাচরিত গম্ভীর-কোহলি উত্তাপ]

রাজস্থান রয়্যালস তাদের প্রথম একাদশে তিনজন বিদেশি ক্রিকেটারকে রেখেছিল –জস বাটলার, শিমরন হেটমায়ার ও ট্রেন্ট বোল্ট। ফিল্ডিং করতে নামার সময়ে ক্যারিবিয়ান ক্রিকেটার হেটমায়ারকে তুলে নিয়ে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামান হয় দক্ষিণ আফ্রিকান পেসার নান্দ্রে বার্গারকে। সমস্যা তৈরি হয় রিয়ান পরাগের পরিবর্তে রভমান পাওয়েল ফিল্ডিং করতে নামলে।

সৌরভ ও পন্টিং সেই সময়ে অভিযোগ করেন নিয়ম ভেঙে রাজস্থান বেশি বিদেশি খেলাচ্ছে। ক্ষুব্ধ পন্টিংকে শান্ত করার জন্য চতুর্থ আম্পায়ার দিল্লির ডাগ আউটে যান। একটা কাগজ পন্টিংকে দেখিয়ে বোঝানোর চেষ্টা করেন, রাজস্থান নিয়ম ভাঙেনি। প্রথম একাদশে তিনজন বিদেশি ক্রিকেটার ছিল। বার্গারকে পাঠিয়ে হেটমায়ারকে তুলে নেওয়া হয়েছে এবং পাওয়েল নেমেছেন পরিবর্ত হিসেবে ফিল্ডিং করতে। ফলে চারজনই খেলছে রাজস্থানের হয়ে। নিয়ম ভাঙেনি তারা।  

 

 

[আরও পড়ুন: চোটের জন্য ছিটকে গেলেন মুজিব, কেকেআরে ১৬ বছরের আফগান স্পিনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement