shono
Advertisement

রাসেলের জন্য ‘লুট পুট’ গেলেন রিঙ্কু! ভরা বিমানে ‘লড়াই’ ২ নাইট তারকার, দেখুন ভিডিও

রিঙ্কু না রাসেল, কে জিতল লড়াইয়ে?
Posted: 07:40 PM Mar 31, 2024Updated: 07:40 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁদের বিধ্বংসী যুগলবন্দি ঘুম উড়িয়েছে বহু বোলারের। মাঠের বাইরেও রিঙ্কু সিং (Rinku Singh) আর আন্দ্রে রাসেলের (Andre Russell) বন্ধুত্বে মুগ্ধ ভক্তরা। ফের একবার মাতিয়ে দিলেন তাঁরা। তবে এবার বাইশ গজে ব্যাট হাতে নয়। বরং গানের সুরে সমর্থকদের মন জিতে নিল রিঙ্কু-রাসেল জুটি।

Advertisement

পর পর দুম্যাচে জয় পেয়েছে কেকেআর (KKR)। চিন্নাস্বামীতে গিয়ে উড়িয়ে দিয়েছে বিরাট কোহলির বেঙ্গালুরুকে। পরের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস। বিশাখাপত্তনমে সেই ম্যাচের আগে সোশাল মিডিয়ায় কেকেআরের পোস্ট করা ভিডিওয় ফুরফুরে মেজাজে পাওয়া গেল গোটা টিমকে। যেখানে টিম মালিক শাহরুখ খানের সিনেমা ‘ডাঙ্কি’র গান শোনা গেল রিঙ্কু আর রাসেলের গলায়।

[আরও পড়ুন: কয়েক মাসেই শাহিন আফ্রিদিতে মোহভঙ্গ, পাকিস্তানের অধিনায়ক পদে ফিরলেন বাবর]

সেই ভিডিওয় দেখা গিয়েছে বিমানে বসে রিঙ্কু ‘লুট পুট গয়া’ গানটি গাইছেন। তার পর জানান, এই গানটি তিনি গাইছেন রাসেলের জন্য। যা শুনে আপত্তি জানান দ্রে রাস। রিঙ্কুকে গানটি গাইতে বারণ করেন তিনি। কারণ এই গানটি তাঁর গাওয়ার কথা। কিছুক্ষণের জন্য রিঙ্কুও যেন অবাক হয়ে যান রাসেলের কথা শুনে। নিজেই তার পর ‘লুট পুট গয়া’ গাইতে থাকেন ক্যারিবিয়ান মহাতারকা। যা শুনে প্রবল হাসিতে ফেটে পড়েন সতীর্থরা।

সোশাল মিডিয়ায় কেকেআরের পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লেখা, ‘কে ভালো গাইল- দ্রে নাকি রিঙ্কু?’ নাইট ভক্তরা যদিও শুধু গানের লড়াই নয়, ব্যাট হাতেও তাঁদের যুগলবন্দি দেখতে চায়। আইপিএলের প্রথম ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে যার ঝলক দেখেছে ক্রিকেট দুনিয়া। দিল্লি ম্যাচেও কি ব্যাট হাতে ‘হাই মেটাল’ বাজাবেন কিং খানের দলের ক্রিকেটাররা?

[আরও পড়ুন: বাংলা শিখছেন হিলি, শাড়ি-চুড়ির বাঙালি সাজে মজে অজি অধিনায়ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement