shono
Advertisement

নাইটদের অনুশীলনে মহানুভবতার পরিচয় দিলেন রিঙ্কু, কিন্তু কীভাবে? দেখুন ভাইরাল ভিডিও

মাঠে নামার জন্য মুখিয়ে রয়েছেন রিঙ্কু সিং।
Posted: 11:42 AM Mar 12, 2024Updated: 12:33 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৫ মার্চ থেকে ইডেন গার্ডেন্সে বসবে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ক্যাম্প। এর আগেই নজর কাড়লেন রিঙ্কু সিং (Rinku Singh)। এক খুদে ক্রিকেটারকে কাছে ডেকে এন মহানুভবতার পরিচয় দিলেন মারকুটে বাঁহাতি ব্যাটার। সেই ভিডিও আবার সোশাল মিডিয়াতে পোস্ট করেছে কেকেআর (KKR)।

Advertisement

অনুশীলনের সময়ে রিঙ্কু শটে কপালে হালকা চোট পান এক খুদে। রিঙ্কু নিজে যাঁর চোট পরীক্ষা করে দেখেন তাঁকে ডেকে নিয়ে। কলকাতা নাইট রাইডার্সের সহকারী কোচ অভিষেক নায়ার নিজের টুপি পরিয়ে দেন সেই খুদে অনুরাগীকে, যাতে সই করে দেন রিঙ্কু এবং ক্ষমাও চেয়ে নেন অজান্তেই আঘাত করে বসার জন্য। সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

[আরও পড়ুন: ময়দানে গড়াপেটা বিতর্কে নতুন চমক! টাউন, মহামেডানকে শোকজ করল সিএবি]

 

ভিডিওতে দেখা যাচ্ছে, রিঙ্কু চোট পাওয়া সেই ক্ষুদে অনুরাগীকে জিজ্ঞাসা করেন কোথায় লেগেছে এবং খুব জোরে আঘাত লেগেছে কিনা। তার পরেই নাইটদের সাহকারী কোচ নিজের টুপটি পরিয়ে দেন সেই অনুরাগীকে অবং রিঙ্কু জিজ্ঞাসা করেন আরও কিছু চাই কিনা। জবাবে সেই ক্ষুদে অনুরাগী সই করে দিতে বলেন উপহার পাওয়া টুপিটিতে। আবদার রেখে রিঙ্কু ও নায়ার অটোগ্রাফ দেন টুপিতে।

ভারতীয় দলে সুযোগ পাওয়ার পর থেকেই নজর কেড়েছেন রিঙ্কু। ১৫টি ম্যাচে তাঁর রান ৩৫৬। গড় ৮৯.০০। ১৭৬.২৩ স্ট্রাইক রেট বজায় রেখে করেছেন ২টি হাফ সেঞ্চুরি। সর্বোচ্চ আফগানিস্তানের বিরুদ্ধে ৩৯ বলে অপরাজিত ৬৯ রান। এহেন রিঙ্কু এবার নাইটদের জার্সি গায়ে চাপিয়ে কেমন পারফরম্যান্স করেন সেটাই দেখার।

[আরও পড়ুন: প্রথম ম্যাচ থেকেই কি সূর্যকে পাবে মুম্বই ইন্ডিয়ান্স? চলে এল বড় আপডেট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement