shono
Advertisement

গ্যাস সিলিন্ডার ডেলিভারি করছেন রিঙ্কু সিংয়ের বাবা! ভিডিও ঘিরে শোরগোল

উত্তরপ্রদেশের আলিগড়ের ঘরে ঘরে গ্যাস সিলিন্ডার পৌঁছে দেওয়ার কাজ করছেন রিঙ্কুর বাবা।
Posted: 04:18 PM Jan 29, 2024Updated: 04:18 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের জার্সিতে ২২ গজে নামেন ছেলে। ব্যাট হাতে দাপট দেখান ক্রিজে। সীমিত ওভারের ক্রিকেটে বিপক্ষ বোলারের রাতের ঘুম কেড়ে নেন তিনি। কথা হচ্ছে ভারতীয় ক্রিকেটের নয়া সেনসেশন রিঙ্কু সিং। সেই রিঙ্কুর বাবাকেই দেখা গেল গ্যাস সিলিন্ডার ডেলিভারি কর্মী হিসেবে। যে দৃশ্যের ভিডিও দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন’ ডিজিটাল।

Advertisement

কলকাতা নাইট রাইডার্সের হয়ে গত আইপিএলে নজর কাড়া পারফর্ম করেন রিঙ্কু (Rinku Singh)। চার-ছক্কা হাঁকিয়ে একাই একাধিকবার দায়িত্ব নিয়ে দলকে জিতিয়েছিলেন। আর সেই সুবাদেই গত বছর আসে জাতীয় দলে ডাক। সেখানেও নিরাশ করেননি এই তরুণ তুর্কি। দুর্দান্ত খেলে নির্বাচকদের মন করেছেন। আবারও তাঁকে দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা। কিন্তু এরই মাঝে দেখা মিলল তাঁর বাবা খানচাঁদ সিংয়ের। উত্তরপ্রদেশের আলিগড়ে যিনি গ্যাস সিলিন্ডার পৌঁছে দেওয়ার কাজ করেন।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ কবীর সুমন, হাসপাতালে ‘গানওয়ালা’]

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার ধারের একটি ছোট ট্রাকে গ্যাস সিলিন্ডার ভরছেন তিনি। যা পৌঁছে যাবে লোকজনের বাড়ি কিংবা হোটেল-রেস্তরাঁয়। ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। অনেকেই লিখছেন, খানচাঁদ আসলে মাটির মানুষ। চাইলে এই চাকরি ছাড়তেই পারেন। কিন্তু ছেলে জাতীয় দলে খেলেন

বলে কোনও অহংকার নেই। তাই নিজের পরিচয় দিতে কুণ্ঠা বোধ করেন না তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে রিঙ্কু জানিয়েছিলেন, তাঁর বাবা নিজের পেশা ছাড়তে চান না। রিঙ্কুর কথায়, “আমি বাবাকে বলেছি, অনেক বছর ধরে সিলিন্ডার বওয়ার কাজ করেছ। এবার বাড়িতে বসে বিশ্রাম করো। কিন্তু উনি শোনেননি। কাজটা এখনও ভালোবেসেই করেন। যে সারাজীবন কাজ করে চলেছে, তাকে তার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কাজ বন্ধ করতেও বলা যায় না।” আর তাই তারকা ছেলের বাবা দিব্যি নিজের কাজ চলেছেন।

[আরও পড়ুন: বাংলার পাঁচ-সহ দেশের ৫৬ রাজ্যসভা আসনে নির্বাচন, দিনক্ষণ ঘোষণা কমিশনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement