shono
Advertisement

আইপিএল খেলার স্বপ্ন ভেঙে দিল দুর্ঘটনা, টুর্নামেন্টে নেই গুজরাটের সাড়ে তিন কোটির তরুণ তুর্কি

সুপার বাইক চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তরুণ ক্রিকেটার।
Posted: 03:48 PM Mar 17, 2024Updated: 03:48 PM Mar 17, 2024

আলাপন সাহা: আইপিএল নিলামের পর রবিন মিঞ্জ নামটা ভারতীয় ক্রিকেট মহলে মোটামুটি সবাই জেনে গিয়েছেন। প্রথম উপজাতি ক্রিকেটার হিসেবে তিনি সুযোগ পান আইপিএলে (IPL)। গুজরাট টাইটানস তাঁকে কেনে সাড়ে তিন কোটিরও বেশি টাকা দিয়ে। 

Advertisement

কিন্তু কে জানত ভাগ্যের পরিহাস এমন হবে। কে জানত একটা দুর্ঘটনা যাবতীয় স্বপ্ন চুরমার করে দেবে। কিছুদিন আগেই বাইক দুর্ঘটনার কবলে পড়েন মিঞ্জ (Robin Minz)। বলা হচ্ছিল যে দুর্ঘটনা মারাত্মক কিছু নয়। দ্রুতই সেরে উঠছেন তিনি। কিন্তু যা শোনা গেল, তাতে এবারের আইপিএল খেলা হচ্ছে না রাঁচির এই তরুণ ক্রিকটারের। তিনি টুর্নামেন্টের (IPL 2024) বাইরে চলে গিয়েছেন। ঋষভ পন্থ গাড়ি দুর্ঘটনার জেরে প্রায় দেড় বছর মাঠের বাইরে ছিলেন। আইপিএলে প্রত্যাবর্তন ঘটতে চলেছে ঋষভের। আরও এক দুর্ঘটনা এবারের আইপিএল স্বপ্ন শেষ করে দিয়ে গেলো এক প্রতিভাবান তরুণ ক্রিকেটারের।

[আরও পড়ুন: পিচ বিকৃত করেই বিশ্বকাপ ফাইনাল হেরেছিল ভারত! বিস্ফোরক অভিযোগ প্রাক্তন তারকার

খবর নিয়ে জানা গেল, গুজরাট (Gujarat Titans) প্র্যাকটিসে এসেছিলেন মিঞ্জ। টিমের সঙ্গেও ছিলেন। কিন্তু তিনি যে টুর্নামেন্টে খেলতে পারবেন না, সেটা বোঝাই যাচ্ছিল। কারণ মিঞ্জের পুরো ফিট হতে এখনো বেশ কিছুদিন চলে যাবে। আইপিএলের মধ্যে ফিট হওয়া কার্যত অসম্ভব। তাই গুজরাট টিম ম্যানেজমেন্ট এখন বিকল্প উইকেটকিপারের খোঁজে। যদিও ম্যাথু ওয়েড আছেন। ঋদ্ধিমান সাহা আছেন। তবু গুজরাত ব্যাকআপ হিসেবে একজন উইকেটকিপার রেখে দিতে চাইছে। ঠিক গতবার যেমন উর্ভিল প্যাটেলকে রাখা হয়েছিল।

একইসঙ্গে মহম্মদ শামির পরিবর্ত হিসেবে কাকে নেওয়া যায়, সেই ভাবনা চিন্তাও চলছে। যদিও উমেশ যাদব স্কোয়াডে রয়েছেন। ফলে তিনি যে শুরু থেকেই খেলবেন, সেটা বলে দেওয়া যায়। মোহিত শর্মা গতবার দুর্ধর্ষ পারফর্ম করেছিলেন। তিনিও শুরু থেকেই খেলতে পারেন। তবু আর একজন পেসার নিয়ে রাখা হতে পারে। বিবেচনায় আছে অঙ্কিত রাজপুতের নামও।

[আরও পড়ুন: বিরাটকে ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপে নামবেন না! বোর্ডকে বার্তা রোহিতের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement