shono
Advertisement

‘হুইলচেয়ারে বসা ধোনিকেও ছাড়বে না সিএসকে’, বলছেন প্রাক্তন চেন্নাই তারকা

কেন একথা বললেন প্রাক্তন তারকা?
Posted: 03:43 PM Mar 15, 2024Updated: 04:51 PM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব যদি ঠিকঠাক থাকে, শরীর যদি সঙ্গ দেয়, তাহলে মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) আরও কয়েকবছর আইপিএল (IPL) খেলতে দেখা যেতেই পারে। এমনটাই মনে করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার রবিন উত্থাপ্পা (Robin Uthappa)।
চেন্নাই সুপার কিংস আর মহেন্দ্র সিং ধোনি সমার্থক হয়ে গিয়েছেন। ধোনি মানেই ধুরন্ধর মস্তিষ্ক। ধোনি মানেই দুর্দান্ত নেতৃত্ব। ধোনির উপরে অগাধ আস্থা সিএসকে-র। উত্থাপ্পা বলছেন, ”ধোনি হুইলচেয়ার ব্যবহার করলেও চেন্নাই সুপার কিংস ওকে খেলিয়েই ছাড়বে। হুইলচেয়ার থেকে উঠে ব্যাট করবে, তার পরে না হয় বিশ্রাম নেবে ডাগ আউটে।”

Advertisement

[আরও পড়ুন: ৬০ সেকেন্ড পেরলেই জরিমানা, নতুন আইন চালু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে]

গতবার রুদ্ধশ্বাস ম্যাচে গুজরাট টাইটান্সকে হারিয়ে ওঠার অব্যবহিত পরেই হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল ধোনির। তাঁর হাটু যদি বিদ্রোহ করে না বসে তাহলে আরও কয়েকবছর ধোনি আইপিএলকে সমৃদ্ধ করতেই পারেন। উত্থাপ্পা বলছেন, ”ব্যাটিং নিয়ে সমস্যা কখনওই ছিল না ধোনির। উইকেট কিপিং নিয়ে সমস্যা হলেও হতে পারে। ধোনির হাঁটু এখন ‘বৃদ্ধ’ হয়েছে। কিন্তু ধোনি কিপিং করা উপভোগ করে।”
উত্থাপ্পার মতোই ধোনিকে নিয়ে উচ্ছ্বসিত ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ইয়ইন মর্গ্যান। তাঁর মতে, ধোনি যদি মনে করেন তাঁর পক্ষে খেলা চালিয়ে যাওয়া আর সম্ভব হচ্ছে না, তাহলে নিজেই সরে যাবে। মর্গ্যান বলেছেন, ”নিজের চিত্রনাট্য নিজেই লেখে ধোনি।”

[আরও পড়ুন: বিশ্বকাপ জিততে কোহলিকেই দরকার, বিরাট জল্পনা উড়িয়ে বলছেন শ্রীকান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement