shono
Advertisement

‘শর্মা আর কোহলি বিশ্বকাপে বল করবে’, জানিয়ে দিলেন রোহিত

বিশ্বকাপ নিয়ে চিন্তাভাবনা শুরু রোহিতের।
Posted: 09:02 PM Aug 21, 2023Updated: 09:13 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এশিয়া কাপের (Asia Cup 2023) জন্য জন্য দল ঘোষণা করেছেন নির্বাচকরা। সাংবাদিক বৈঠকে প্রশ্ন উঠেছে আসন্ন বিশ্বকাপের বোলিং নিয়েও। পার্ট টাইম বোলার নিয়ে রোহিত শর্মার (Rohit Sharma) দিকে উড়ে আসে প্রশ্ন। যার উত্তরে হিটম্যানকে বলতে শোনা গিয়েছে, বিশ্বকাপে বল করতে পারেন তিনি। কোহলিকেও বল করতে দেখা যেতে পারে। যদিও রোহিত মজা করেই বলেছেন কথাগুলো।

Advertisement

ঘটনা হল, ভারতীয় দলে পার্ট টাইম বোলারের অভাব। তা নিয়েই প্রশ্ন করা হয়েছিল রোহিতকে। প্রশ্নের জবাব দেওয়ার সময়ে ২০১১ সালের বিশ্বকাপের প্রসঙ্গ উত্থাপ্পন করেন হিটম্যান। তাঁকে বলতে শোনা গিয়েছে, ”২০১১ সালের বিশ্বকাপে বেশ কয়েকজন ছিল যারা বল করার পাশাপাশি ব্যাটও করতে পারত। বল করতে পারে এমন কাউকে এক রাতের মধ্যে তৈরি করা আমাদের পক্ষে সম্ভব নয়।” 

[আরও পড়ুন: ‘ঢাকা আবাহনী ম্যাচ আমাদের কাছে ফাইনাল’, প্রতিপক্ষকে সমীহ ফেরান্দোর]

ভারতের তারকা বোলার জশপ্রীত বুমরাহর প্রত্যাবর্তন ঘটায় ঘরের মাঠে অনুষ্ঠিত বিশ্বকাপে ভারতীয় দলের বোলিং সমস্যা কিছুটা হলেও দূর হয়েছে। কিন্তু পার্ট টাইম বোলারের অভাব কীভাবে দূর করা সম্ভব? রসিকতা করে রোহিত তাঁর এবং কোহলির প্রসঙ্গ উত্থাপ্পন করে বলছেন, ”আসলে ওরা ব্যাটার। রান করেছে বলেই ওরা দলে জায়গা পেয়েছে। আশাকরি রোহিত শর্মা ও বিরাট কোহলি বিশ্বকাপে হাত ঘোরাতে পারবে।” 

 

[আরও পড়ুন: বিশ্বজয়ের পরই মহিলা তারকাকে চুমু স্প্যানিশ ফেডারেশন প্রেসিডেন্টের, তুঙ্গে বিতর্ক]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement