সোশ্যাল মিডিয়ায় বিরাটকে আনফলো করলেন রোহিত! ব্যাপারটা কী?

06:24 PM Sep 05, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা কমবেশি সকলেই বিরাট কোহলিকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেন। তেমনটাই স্বাভাবিক। প্রত্যাশা মতোই সেই ফলোয়ারদের তালিকায় এতদিন ছিলেন রোহিত শর্মাও। কিন্তু হঠাৎ পালটে গেল ছবিটা। ভারত অধিনায়ককে আনফলো করলেন রোহিত! এমন অবিশ্বাস্য ঘটনার পর থেকেই নেটদুনিয়ায় চর্চা তুঙ্গে। ব্যাপারটা কী?

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রোহিত শর্মার টুইটার অ্যাকাউন্ট খুলে ফলোয়িং অপশনটি ক্লিক করলেই এতদিন দেখা যেত, তালিকায় রয়েছেন ক্যাপ্টেন কোহলি। কিন্তু সম্প্রতি সেই তালিকা থেকে বাদ পড়েছেন দলনেতা। এদিকে বিরাট যাঁদের ফলো করেন সেখানে রোহিত পত্নী ঋতিকা সচদেব থাকলেও নেই ভারতীয় ওপেনার। এ ছবি নেটিজেনদের সামনে আসতেই জল্পনা তুঙ্গে। হঠাৎ এমন কী হল যে টুইটার, ইনস্টাগ্রামের মতো সোশ্যাল সাইটগুলিতে বিরাটকে আনফলো করলেন রোহিত?

[এশিয়া কাপের পরই শুরু ভারত-ওয়েস্ট ইন্ডিজ লড়াই, কলকাতা পেল একটি ম্যাচ]

Advertising
Advertising

দলের অধিনায়কত্ব নিয়ে বিরাট ও রোহিতের মধ্যে চাপা একটা মনোমানিল্য আগেই ছিল। রোহিতের ক্রিকেট কেরিয়ার বিরাটের অনেক আগেই শুরু হয়েছিল। তা সত্ত্বেও ব্যক্তিগত দক্ষতা ও যোগ্যতায় নেতার দায়িত্ব পেয়েছিলেন দিল্লির তারকাই। তারপর থেকে কোনও সিরিজে কোহলিকে বিশ্রাম দেওয়া হলে তবেই অধিনায়কত্বের শিঁকে ছেঁড়ে রোহিতের ভাগ্যে। কিন্তু সেসব এতদিন ড্রেসিংরুমের চার দেওয়ালেই বদ্ধ ছিল। এবার রোহিতের কাণ্ডে অন্তর্কলহ রীতিমতো প্রকাশ্যে। তবে কি দলের মধ্যে ভিতর ভিতর বড়সড় ফাটল ধরেছে?

ঘটনার সূত্রপাত ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর সময়। বিসিসিআইয়ের তরফে ক্রিকেটারদের অনুরোধ জানানো হয়েছিল, প্রথম তিনটি টেস্টে তাঁরা যেন স্ত্রীর থেকে দূরেই থাকেন। কিন্তু তারপরও ইংল্যান্ডে ভারতীয় হাই কমিশনে গোটা দলের সঙ্গে একফ্রেমে দেখা গিয়েছিল বিরাট পত্নী অনুষ্কা শর্মাকে। যা নিয়ে নেটদুনিয়ায় বিতর্কের ঝড় উঠেছিল। বিবিসিআইয়ের দ্বিচারিতা নিয়ে প্রশ্ন উঠেছিল। অদ্ভুতভাবে সেই প্রশ্নে লাইক করে নিজের সমর্থন জানিয়েছিলেন রোহিত। এখানেই শেষ নয়, রোহিতকে টেস্ট দল থেকে বাদ নেওয়া নিয়ে সরব হয়েছিলেন তাঁর ভক্তরা। সেসব পোস্টও লাইক করেছেন ভারতীয় ব্যাটসম্যান। আর এই বিষয়গুলিই জল্পনা উসকে দিয়েছে। এবার কি তবে সরাসরি বিরাটের প্রতি রাগের বহিঃপ্রকাশ ঘটালেন রোহিত? যদিও এসব নিয়ে এখনও মুখ খোলেননি দুই তারকা। জল কোন দিকে গড়ায়, সেটাই দেখার।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[নিমরতের সঙ্গে ডেটিং প্রসঙ্গে মুখ খুললেন রবি শাস্ত্রী]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সোশ্যাল মিডিয়ায় বিরাটকে আনফলো করলেন রোহিত! ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next