shono
Advertisement

ভূস্বর্গে ক্রিকেটে মেতে ঈশ্বর, কাশ্মীরে শচীনের ব্যাটিংয়ের ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া

উলটো ব্যাট ধরেও খেলতে দেখা যায় শচীনকে।
Posted: 01:49 PM Feb 22, 2024Updated: 02:29 PM Feb 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বর্গে ক্রিকেটে মেতে ঈশ্বর। কাশ্মীরে (Kashmir) গিয়ে ক্রিকেটে মাতলেন শচীন তেণ্ডুলকর। স্থানীয়দের সঙ্গে পাহাড়ি রাস্তায় একের পর এক শট মারতে দেখা গেল লিটল মাস্টারকে। কাশ্মীরে ক্রিকেট খেলার ভিডিও নিজের সোশাল মিডিয়াতেই শেয়ার করেছেন তিনি।

Advertisement

সম্প্রতি কাশ্মীর সফরে গিয়েছেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। বেশ কয়েকটি জায়গা ঘুরে দেখছেন তিনি। বৃহস্পতিবার সকালেই গুলমার্গ পৌঁছে যান। জানা গিয়েছে, আমন সেতুতে গিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটার। উরি সেক্টরের সীমান্তে এই সেতুতে মোতায়েন থাকা সেনার সঙ্গেও দীর্ঘক্ষণ আলোচনা করেন ক্রিকেটের ঈশ্বর। সঙ্গে ছিলেন স্ত্রী অঞ্জলিও। বেশ খানিকক্ষণ সেনার সঙ্গে সময় কাটানোর পরেই স্থানীয়দের সঙ্গে ক্রিকেট খেলতে নেমে পড়েন শচীন। এখনও পুরনো ছন্দেই ব্যাটিং করে যেতে পারেন প্রাক্তন ক্রিকেটার, ভিডিওতেই তার প্রমাণ মিলেছে।

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে সবকটি টেস্টই খেলতে চেয়েছিলেন বুমরাহ, কেন ‘বসিয়ে’ দিল বোর্ড?

নিজের সোশাল মিডিয়াতেই ব্যাটিংয়ের ভিডিও শেয়ার করেছেন শচীন। গুলমার্গের পাহাড়ঘেরা রাস্তায় বাক্স আর তেলের ক্যান দিয়েই তৈরি হয় উইকেট। স্থানীয়রাই বোলিং আর ফিল্ডিং শুরু করেন। একের পর এক শটের ফুলঝুরি দেখা যায় শচীনের ব্যাট থেকে। একটা সময়ের পরে উলটো করে ব্যাট ধরেও শট মারতে শুরু করেন। বেশ অনেকক্ষণ ধরেই খেলতে দেখা যায় শচীনকে। খেলার শেষে স্থানীয়দের সঙ্গে সেলফিও তোলেন।

ভিডিওটি সোশাল মিডিয়ায় দিয়ে শচীনের ক্যাপশন, “ক্রিকেট আর কাশ্মীর- এই জুটিটা যেন স্বর্গে তৈরি”। তবে ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া। নেটিজেনদের মতে, “স্বর্গে ক্রিকেটে মেতে স্বয়ং ঈশ্বর।” এদিন কাশ্মীরের একটি ব্যাট তৈরির সংস্থাতেও গিয়েছিলেন শচীন।

[আরও পড়ুন: ‘মাহিভাইয়ের সঙ্গে দেখা করতে চাই’, টেস্ট অভিষেকের পর স্বপ্নপূরণের আশায় জুরেল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement