জন্মদিনে বীরুকে শুভেচ্ছা জানিয়ে ‘উলটো’টুইট শচীনের

09:54 AM Oct 20, 2017 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের হয়ে আর খেলতে নামেন না। ধারাভাষ্যকার হিসেবেই বর্তমানে তাঁর পরিচয়। তবে জাতীয় দলের জার্সি গায়ে খেলতে নামলে যে ফর্মে থাকতেন, সেটা এখনও বজায় রেখেছেন নজফগড়ের নবাব বীরেন্দ্র শেহবাগ। হেন কোনও ব্যক্তিত্ব নেই যিনি শেহবাগের রসিকতা থেকে পার পেয়েছেন। ব্যাট হাতে যতটা বিধ্বংসী ছিলেন, বর্তমানে তেমনই মজা করতে ভালবাসেন বীরু। এক কথায় টুইটারে একছত্র আধিপত্য তাঁর। শচীন তেণ্ডুলকর-সহ বিভিন্ন তারকার সঙ্গে রসিকতা হোক কিংবা অলিম্পিকে ভারতের পদক জয় নিয়ে তাচ্ছিল্য করা ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যানের সঙ্গে ঝগড়া, সবেতেই বীরুর জুড়ি মেলা ভার। আর এহেন তারকার জন্মদিনে যে টুইটার শুভেচ্ছাবার্তায় ভেসে যাবে তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[কোহলির চেয়েও বেশি বেতন পান ভারতীয় দলের ‘হেডস্যার’ শাস্ত্রী]

শুক্রবার ৩৯ বছর পূর্ণ করলেন নজফগড়ের নবাব। তাই শচীন থেকে শুরু করে ক্রিস গেইল প্রায় সবাই শুভেচ্ছা জানান বীরুকে। তবে সবচেয়ে আলাদা টুইট বোধহয় মাস্টার ব্লাস্টারেরই। ভারতীয় দল নিয়ে এমনিতেই বেশ কিছু গল্প রয়েছে। সময়ে-অসময়ে যা সামনে এসেছে। এর মধ্যে সবচেয়ে বেশি হয়ত শেহবাগকে নিয়েই। এই গল্পগুলির মধ্যেই একটি হল, মাঠে শচীন জুনিয়র বীরুকে যা বলতেন তিনি করতেন ঠিক উলটো কাজটি। ছয় মারতে বারণ করলে পরের বলেই ছয় মারতেন টেস্টে দু’টি ত্রিশতরানের মালিক। আর তাই নিজের প্রিয় ওপেনিং পার্টনার শেহবাগের জন্মদিন শচীন করলেন উলটো টুইট। যেখানে লেখা, ‘শুভ জন্মদিন বীরু। নতুন বছরের শুরুটা খুব ভাল হোক। মাঠে আমি যখন যা বলেছি, তুমি সেটার উলটো কাজটি করেছ। তাই এবার আমি সেই কাজটি করলাম।’

 

Advertising
Advertising

শুধু শচীন নয়, বীরুকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডও। তারা লিখছে, ‘যে মানুষটি টেস্টে ওপেনিং-এর সংজ্ঞা বদলে দিয়েছে, সেই নজফগড়ের নবাবকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।’ এছাড়াও অনিল কুম্বলে, পার্থিব প্যাটেল, সুরেশ রায়না, ক্রিস গেইল, অজিঙ্ক রাহানে থেকে শুরু করে মহম্মদ শামি, ধারাভাষ্যকার হর্ষ ভোগলে, বক্সার বিজেন্দর সিং প্রত্যেকেই টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শেহবাগকে।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post জন্মদিনে বীরুকে শুভেচ্ছা জানিয়ে ‘উলটো’ টুইট শচীনের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next