shono
Advertisement

আল নাসেরের পথে মানে, আল আহেলিতে মাহরেজ

বড় চমক দিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ক্লাব আল নাসের।
Posted: 09:18 AM Jul 29, 2023Updated: 09:18 AM Jul 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বড় চমক দিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) ক্লাব আল নাসের (Al Nassr)। লিভারপুলের প্রাক্তন তারকা এবং বায়ার্ন মিউনিখ ফুটবলার সাদিও মানের সঙ্গে চুক্তি প্রায় চূড়ান্ত করে ফেলল সৌদি আরবের ক্লাবটি।
জানা গিয়েছে, আল নাসের যে প্রস্তাব দিয়েছিল, তাতে সম্মত হয়েছে বায়ার্ন মিউনিখ। তবে সরকারীভাবে সৌদি আরবের ক্লাবটির সঙ্গে মানের চূড়ান্ত চুক্তি সম্পাদিত হবে মেডিক‌্যাল পরীক্ষার পর। পর্তুগাল মহাতারকা রোনাল্ডো গতবছরই আল নাসেরে সই করেছিলেন। এবং তঁার দেখানো পথে হেঁটে ইতিমধে‌্যই সৌদি প্রো-লিগে খেলার জন‌্য সই করেছেন করিম বেঞ্জেমা, এনগোলো কন্তে, রুবেন নাভাসের মতো তারকা ফুটবলাররা।

Advertisement

[আরও পড়ুন: রোহিতের সাত নম্বর কি পয়মন্ত? সপ্তমে ব্যাট করার বছরে এসেছিল বিশ্বকাপ, এবার কী হবে?]

এছাড়া স্টিভেন জেরার্ডের মতো প্রাক্তন ফুটবলার কোচ হিসাবে যোগ দিয়েছেন। শুধু তাই নয়, গতকালই আল ইত্তিফাকে সই করেছেন লিভারপুলের বর্ষীয়ান তারকা জর্ডন হেন্ডারসন। আর এদিন ম‌্যাঞ্চেস্টার সিটির তারকা রিয়াদ মাহরেজ সই করেছেন সৌদি আরবের অপর ক্লাব আল-আহেলিতে। তাঁর সঙ্গে চুক্তি হয়েছে চার বছরের। শুধু সাদিও মানে নন, আল নাসের মার্সেলো ব্রোজোভিচ, সেকো ফোফানা এবং অ‌্যালেক্স তেলেসকে সই করিয়েছে।
রোনাল্ডোদের জন‌্য নতুন কোচ হিসাবে এসেছেন লুইস কাস্ত্রো। মানে গতবছর লিভারপুল থেকে বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছিলেন। কিন্তু বায়ার্নের হয়ে সেভাবে পারফরম‌্যান্স করতে পারেননি। শোনা যাচ্ছে, মানের সঙ্গে আল নাসেরের আর্থিক চুক্তির পরিমাণ প্রায় ৩৭ মিলিয়ন ইউরো।
এদিকে, আল-আহিলে সই করার পর মাহরেজ জানিয়েছেন, ‘‘ম‌্যাঞ্চেস্টার সিটির হয়ে খেলতে পারাটা আমার কাছে গর্বের। এখানে যতদিন খেলেছি, প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি। ম‌্যান সিটির হয়ে প্রতিটি মুহূর্তে আমার হৃদয়ে চিরকাল অবস্থান করবে।’’
মাহরেজ সিটির হয়ে গত পাঁচ বছর দুর্দান্ত পারফরম‌্যান্স করেছেন। আল-আহেলি-তে মেন্ডিও সই করেছেন। তিনি চেলসি ছেড়ে সৌদির ক্লাবে যোগ দিয়েছেন সম্প্রতি। ম‌্যান সিটির অপর তারকা বের্নার্ডো সিলভাও সৌদি প্রো-লিগে খেলতে পারেন। তাঁর সঙ্গে কথাবার্তা চলছে আল-হিলালের।

[আরও পড়ুন: কপালে তিলক পরে স্কুলে হাজির পড়ুয়া, দুই সম্প্রদায়ের উত্তেজনায় উত্তপ্ত রাজস্থান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement