shono
Advertisement

আইপিএল জেতায় ধোনিকে অভিনন্দন, ‘অন্তত কয়েকজন তো সম্মান পেল’, টুইট অভিমানী সাক্ষীর

সুবিচারের জন্য লড়াই চলবে, বার্তা সাক্ষীর।
Posted: 01:08 PM May 30, 2023Updated: 01:08 PM May 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল জেতার জন্য চেন্নাই সুপার কিংস (CSK) এবং ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) অভিনন্দন জানালেন দেশের পদকজয়ী কুস্তিগির সাক্ষী মালিক। সোশ্যাল মিডিয়ায় যে বার্তা পাঠিয়েছেন তিনি, তা দেখে মনে হওয়াই স্বাভাবিক, সাক্ষী (Sakshi Malik) আসলে প্রতিবাদী কুস্তিগিরদের হয়েই অভিনন্দন জানালেন মাহিকে। সেই সঙ্গে তাঁদের লড়াই যে চলবে, সেই কথাই স্পষ্ট করে দিলেন টুইট বার্তায়। বললেন, দেখে ভাল লাগছে অন্তত কয়েকজন ক্রীড়াব্যক্তিত্ব তো সম্মান এবং ভালবাসা পেলেন। 

Advertisement

কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজভূষণের বিরুদ্ধে অভিযোগ ছিল মহিলা কুস্তিগিরদের। বছরের পর বছর ধরে যৌন হেনস্থা করে আসছেন কুস্তি ফেডারেশনের সভাপতি। সুবিচার চেয়ে পথে নামেন দেশের পদকজয়ী কুস্তিগিররা। গত রবিবার দিল্লিতে নতুন সংসদ অভিযান করতে গিয়ে আটক করা হয় সাক্ষী মালিক, বজরং পুনিয়া, ভিনেশ ফোগাটদের। দেশের সেরা কুস্তিগিরদের টানাহ্যাঁচড়া করার ছবি ছড়িয়ে পড়ে। মারধর করা হয় মহিলা কুস্তিগিরদেরও। নতুন সংসদ ভবনের উদ্বোধনের দিন এমন লজ্জার ছবি তোলা ছিল রাজধানী দিল্লির জন্য। সেই ঘটনার প্রতিবাদ জানাননি কোনও তারকা ক্রিকেটার। সাক্ষীদের লড়াইয়ের সমর্থনে মুখ খোলেননি দেশের নামী ক্রিকেটাররা।

[আরও পড়ুন: ‘ধোনি-ধোনি’ চিৎকারে চোখে এসেছিল জল, রূপকথার আইপিএল জিতে মহানায়কের স্বীকারোক্তি]

 

অভিমানের বাষ্প জমা হচ্ছিল সাক্ষাদের মনে। সোমবার মধ্যরাতে ধোনির দল চ্যাম্পিয়ন হওয়ার পরে সাক্ষী মালিক অবশ্য অভিনন্দন জানাতে কার্পণ্য করেননি। কিন্তু তাঁর টুইটের ভাষাতে যে অভিমানের গন্ধ রয়েছে, তা পড়লেই বোঝা যায়। সমষ্টিগত ভাবে কুস্তিগিরদের হয়ে অভিনন্দন জানালেন সাক্ষী। টুইটে লিখলেন, ”অভিনন্দন এমএস ধোনিজি এবং সিএসকে। আমরা খুশি অন্তত কয়েকজন ক্রীড়াব্যক্তিত্ব তাঁদের প্রত্যাশিত শ্রদ্ধা এবং ভালবাসা পেলেন। সুবিচারের জন্য আমাদের লড়াই কিন্তু চলবেই।” 

 

একজন খেলোয়াড়ের মান-অভিমান-সুখ-দুঃখ ভাল বুঝতে পারেন একজন ক্রীড়াবিদই। ধোনিদের আনন্দঘন মুহূর্তের অনুভূতি উপলব্ধি করতে পারলেন সাক্ষীরা। কিন্তু তাঁদের আর সবাই বুঝতে পারলেন কোথায়!

[আরও পড়ুন: চেন্নাইকে জিতিয়ে ধোনির কোলে জাদেজা, উধাও দুই তারকার ব্যক্তিত্বের সংঘাত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement