shono
Advertisement

পাক অভিনেত্রীকে বিয়ে শোয়েবের, বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সানিয়া

২০২২ সালের শেষের দিকেই শুরু হয় শোয়েব-সানিয়ার বিচ্ছেদের জল্পনা।
Posted: 11:58 AM Jan 21, 2024Updated: 11:58 AM Jan 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের ভিত নড়ে গিয়েছিল আগেই। কয়েক মাস আগেই তাঁদের বিচ্ছেদ হয়েছে। ‘প্রাক্তন’ স্বামী শোয়েব মালিকের (Shoaib Malik) তৃতীয় বিয়ের ২৪ ঘণ্টার মধ্যেই মুখ খুললেন ভারতীয় টেনিস তারকা সানিয়া। মেনে নিলেন, কয়েক মাস আগেই তাঁদের বিচ্ছেদ হয়েছে।

Advertisement

শোয়েবের তৃতীয় বিয়ের পর বিজ্ঞপ্তি দিয়ে সানিয়ার (Sania Mirza) টিম জানাল, “সানিয়া সবসময় ব্যক্তিগত সম্পর্ক লোকচক্ষুর আড়ালে রাখার চেষ্টা করেন। কিন্তু আজ ওর এবং শোয়েবের সম্পর্ক নিয়ে বলার সময় এসেছে। এটা জানানো দরকার যে সানিয়া বেশ কয়েক মাস আগে থেকেই বিবাহ বিচ্ছিন্না। সানিয়া শোয়েবকে ভবিষ্যৎ জীবনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন।”

[আরও পড়ুন: ‘ওর অহংবোধ বড্ড বেশি’, কোহলি সম্পর্কে এমন মন্তব্য কেন করলেন ইংল্যান্ডের তারকা?]

সানিয়ার বাবা জানিয়েছিলেন, শরিয়ত আইন অনুযায়ী শোয়েবকে ‘খুলা’ দিয়েছেন ভারতের টেনিস তারকা। ‘খুলা’ অনুযায়ী মুসলিম স্ত্রী একপেশেভাবে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করে দিতে পারেন। এদিকে শোয়েবের বোন জানিয়েছেন, এই বিচ্ছেদের জন্য দায়ী তাঁর দাদাই। কারণ সানিয়ার সঙ্গে সম্পর্কে থাকাকালীনও একাধিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে এদিন সেসব নিয়ে কিছু বলেননি টেনিস তারকা। শুধু তাঁর অনুরোধ, এই কঠিন সময়ে যেন দয়া করে সানিয়ার ব্যক্তিগত সম্পর্কের গোপনীয়তাকে সবাই সম্মান করুন। কোনওরকম জল্পনা তৈরি করবেন না।

[আরও পড়ুন: ডার্বিতে ২-১ ব্যবধানে এগিয়ে কুয়াদ্রাত, হ্যামলিনের বাঁশিওয়ালা কৃতিত্ব দিচ্ছেন ক্লেটন-নন্দদের]

সানিয়া-শোয়েবের রূপকথার বিয়ে হয়েছিল। অস্ট্রেলিয়ায় খেলতে গিয়ে শোয়েব ও সানিয়ার মধ্যে সম্পর্ক তৈরি হয়েছিল। ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক সম্পর্কের বরফ তখনও গলেনি। এরকমই এক পরিস্থিতিতে দুই দেশের দুই ক্রীড়াব্যক্তিত্বের প্রেম জমে উঠেছিল। ২০১০ সালে শোয়েব ও সানিয়ার প্রেম পরিণতি পায়। বিয়ে করেন তাঁরা। কিন্তু পরিণতি মধুর হল না। বিচ্ছেদ নিয়ে জল্পনা শুরু হয়েছিল ২০২২ সালের নভেম্বর মাসে। সেই জল্পনাই সত্যি হল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement