shono
Advertisement

বিচ্ছেদ জল্পনার মধ্যেই নতুন ইনিংস শোয়েবের, মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা

কী বললেন ইমরান মির্জা?
Posted: 03:42 PM Jan 20, 2024Updated: 04:12 PM Jan 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ইনিংস শুরু করেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক (Shoaib Malik)। পাক অভিনেত্রী সানা জাভেদের (Sana Javed) সঙ্গে বিয়ের ছবি পোস্ট করেছেন শোয়েব স্বয়ং।
তার পর থেকেই জল্পনা শুরু হয়েছে শোয়েবের সঙ্গে কি বিচ্ছেদ হয়ে গিয়েছে সানিয়ার? যদিও ভারতের টেনিস তারকা বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে একটি শব্দও খরচ করেননি। শোয়েব মালিকও সানিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মন্তব্য করেননি। তাঁরা এপ্রসঙ্গে টুঁ শব্দটি না করলেও সানিয়ার বাবা ইমরান মির্জা (Imran Mirza) সংসবাদসংস্থাকে জানিয়েছেন, ”ইট ওয়াজ খুলা।” 

Advertisement

[আরও পড়ুন: ‘ওর অহংবোধ বড্ড বেশি’, কোহলি সম্পর্কে এমন মন্তব্য কেন করলেন ইংল্যান্ডের তারকা?]

শরিয়ত আইন অনুযায়ী, মুসলিম মহিলাদের এককভাবে বিবাহবিচ্ছেদ করার অধিকার রয়েছে। তাঁদের এই অধিকারকে বলে ‘খুলা’। এছাড়া একটি শব্দও বলতে শোনা যায়নি ইমরান মির্জাকে। ইমরান মির্জার এহেন মন্তব্যের অর্থ কি সানিয়া নিজেই শোয়েবের সঙ্গে সম্পর্ক ছেদ করে দিয়েছেন? হয়তো তাই। শোয়েব মালিকের তৃতীয় স্ত্রী সানা জাভেদ।
সানিয়ার আগে আয়েশা সিদ্দিকিকে বিয়ে করেছিলেন শোয়েব। সেই বিয়ে টেকেনি। সানিয়ার সঙ্গে রূপকথার বিয়ে হয়েছিল শোয়েবের। সেই বিয়েও টিকল না। সানা জাভেদকে বিয়ে করে শোয়েব মালিক সোশাল মিডিয়ায় লিখলেন, ”অ্যান্ড উই ক্রিয়েটেড ইন পেয়ার্স।”

 

[আরও পড়ুন: সানিয়া অতীত! বিচ্ছেদের জল্পনার মধ্যেই ফের বিয়ে করলেন শোয়েব মালিক]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement