shono
Advertisement

Breaking News

Virat Kohli

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে হলে কোহলিকে মানতে হবে এই শর্ত, জানিয়ে দিল বোর্ড

কী সেই শর্ত?
Posted: 01:54 PM Apr 17, 2024Updated: 04:22 PM Apr 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের পরেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মেগা ইভেন্টের দল নির্বাচন এখনও হয়নি। দিন পনেরো বাদে চূড়ান্ত দল ঘোষণা করা হবে বলে খবর। এর মধ্যেই একটি সর্বভারতীয় স্তরের সংবাদপত্রের খবর অনুযায়ী, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিরাট কোহলির (Virat Kohli) উপরে শর্ত চাপিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
টি-টোয়েন্টি বিশ্বকাপের বল গড়ানোর বহু আগে থেকেই কোহলিকে নিয়ে জোর আলোচনা দেশ জুড়ে। তাঁকে কি বিশ্বকাপের দলে আদৌ রাখা হবে?
সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, কোহলিও নির্বাচক কমিটির কাছে জানতে চান, টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাঁকে নিয়ে কী ভাবা হচ্ছে? টি-টোয়েন্টি বিশ্বকাপে দেশের জার্সিতে কি তিনি নামবেন? তাঁর প্রশ্নের উত্তরে নির্বাচকমণ্ডলীর তরফে কোহলিকে জানানো হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে হবে বিরাট কোহলিকে। 

Advertisement

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগে ঘরের মাঠে বিধ্বস্ত বার্সেলোনা, এমবাপের জোড়া গোলে সেমিফাইনালে সাঁ জাঁ]


এতদিন ধরে ক্রিকেটপাগলরা অনুমান করছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন হয় যশস্বী জয়সওয়াল, না হয় শুভমান গিল। কিন্তু রোহিতের সঙ্গে কোহলি ওপেন করতে নামলে তিনে কে যাবেন? গিল ও জয়সওয়ালেরই বা ভবিতব্য কী? বল এখন নির্বাচকদের কোর্টে। আর কয়েকদিন পরেই তাঁরা চূড়ান্ত দল ঘোষণা করে দেবেন। সেই দলে যে কোহলি থাকবেন, তা এখন থেকেই বলে দেওয়া যায়। 
ওপেন করতে নামলে নতুন বল সামলাতে হবে কোহলিকে। আইপিএলে আরসিবির হয়ে ওপেনই করেন কোহলি। নতুন বল সামলাতে তাঁর খুব একটা সমস্যা হয় না। টি-টোয়েন্টি বিশ্বকাপেও কোহলির সমস্যা হবে না বলেই মনে করা হচ্ছে।
আইপিএলে কোহলি ভালো ছন্দে রয়েছেন। কমলা টুপি পাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন তিনিই। বিরাট কোহলিকে নিয়ে জল্পনা থাকলেও দেশের গরিষ্ঠ অংশের মতামত, তাঁকে ছাড়া বিশ্বকাপের দল ভাবাই যায় না। নির্বাচকমণ্ডলী কোহলিকে শর্ত দেওয়ায় প্রমাণিত, 'চেজমাস্টার' ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপের দলগঠনের কথা তাঁরাও ভাবছেন না।

[আরও পড়ুন: রামনবমীতে সম্পন্ন রামলালার দিব্য অভিষেক, ভক্তের ঢল অযোধ্যায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আইপিএলের পরই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মেগা ইভেন্টের দল নির্বাচন এখনও হয়নি।
  • দিন পনেরো বাদে চূড়ান্ত দল ঘোষণা করা হবে।
  • এর মধ্যেই একটি সর্বভারতীয় স্তরের সংবাদপত্রের খবর অনুযায়ী, বিরাট কোহলির উপরে শর্ত চাপিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।
Advertisement