shono
Advertisement

Asia Cup 2023: মেগা ইভেন্টে রোহিতের সঙ্গে জুটি কতটা জমবে? জবাব দিলেন শুভমান

দুই ওপেনারের দিকে তাকিয়ে ভারত।
Posted: 02:56 PM Aug 24, 2023Updated: 12:06 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপাতত টিম ইন্ডিয়ার (Team India) সামনে দুটি লক্ষ্য। এশিয়া কাপ (Asia Cup 2023) এবং এরপর অক্টোবর মাসে ঘরের মাঠে ৫০ ওভারের বিশ্বকাপ (ICC ODI World Cup 2023)। এই দুই মেগা ইভেন্টে রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে শুভমান গিলের (Shubman Gill) ওপেনিং করার সম্ভাবনাই প্রবল। সেই ইঙ্গিত আগেভাগেই পেয়ে গিয়েছেন তরুণ ওপেনার। আর তাই পঞ্জাব তনয় ফের জানিয়ে দিলেন যে তিনি দলের অধিনায়কের সঙ্গে ওপেন করতে মুখিয়ে আছেন।

Advertisement

৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। এর আগে বেঙ্গালুরুর এনসিএ-তে চলছে ভারতীয় দলের ক্যাম্প। সেখানে সাংবাদিকদের শুভমান বলেন, “আমার এবং রোহিতের ভাইয়ের জুটি দারুণ ফল করবে। এটা শুধু আমার বিশ্বাস নয়। গত কয়েক মাসে আমাদের ওপেনিং জুটি দারুণ ফল করেছে। এশিয়া কাপ ও বিশ্বকাপে আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।”

[আরও পড়ুন: এশিয়া কাপ-বিশ্বকাপের আগে ফিটনেসের কোন নতুন নজির গড়লেন ‘কিং কোহলি’?]

কিন্তু কোন মন্ত্রে দুই ওপেনার সাফল্যে পেয়েছিলেন? শুভমান ফের বলেন, “রোহিত ভাইয়ের স্বভাব হল ও খুব আকাশে ভাসানো শট খুব ভাল মারতে পারে। পাওয়ার প্লে ছাড়াও এভাবে শট মারতে রোহিত ভাইয়ের জুরি মেলা ভার। সেদিক থেকে আমি গ্যাপ খুঁজে বাউন্ডারি মারতে বেশি ভালবাসি। এই কম্বিনেশনেই আমরা সাফল্য পাচ্ছি।”

এখনও পর্যন্ত ৯ ইনিংসে রোহিত-শুভমান জুটি ৬৮৫ রান করেছেন। গড় ৭৬.১১। এশিয়া কাপ শুরু ৩০ আগস্ট থেকে। ২ সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করবে ‘মেন ইন ব্লু’ ব্রিগেড। ভারতীয় টিম ম্যানেজমেন্ট রোহিত ও শুভমানের ব্যাটের দিকে তাকিয়ে রয়েছে।

[আরও পড়ুন: ভারতে খেলতে আসছেন নেইমার, এএফসি চ্যাম্পিয়ন্স লিগে একই গ্রুপে মুম্বই সিটি ও আল হিলাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement