shono
Advertisement

শীঘ্রই আসছে সৌরভের বায়োপিক? ভিডিও পোস্ট করে নিজেই জল্পনা উসকে দিলেন ‘দাদা’

অনুরাগীদের কৌতূহল আরও বাড়িয়ে দিলেন তিনি।
Posted: 03:33 PM Jan 01, 2023Updated: 03:33 PM Jan 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক তৈরি হওয়া নিয়ে অনেকদিন ধরেই জল্পনা চলছে। এবার নিজেই সেই জল্পনা আরও খানিকটা উসকে দিলেন খোদ দাদা। একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের কৌতূহল আরও বাড়িয়ে দিলেন তিনি।

Advertisement

নতুন বছরেই ক্রিকেটপ্রেমীদের দারুণ সারপ্রাইজ দিলেন সৌরভ (Sourav Ganguly)। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি পাঁচ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে, সৌরভের ভূমিকায় অন্য কেউ অভিনয় করছেন। তারপরই স্ক্রিনে ভেসে উঠছে ‘কামিং সুন’ লেখাটি। অর্থাৎ শীঘ্রই আসছে। যদিও এর সঙ্গে ক্যাপশনে কিছু লেখেননি তিনি। তবে তাঁর এই ভিডিওই যেন প্রাক্তন ভারত অধিনায়কের বায়োপিকের ইঙ্গিত দিচ্ছে। অনেকেই সেই পোস্টের নিচে প্রশ্ন করেছেন, এটা কি বায়োপিকের দৃশ্য? যদিও সেসব প্রশ্নের জবাব এখনও দেননি মহারাজ।

[আরও পড়ুন: ‘সুখ-সমৃদ্ধি-সাফল্যে ভরে উঠুক ২০২৩’, দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীর]

বলিউডে ক্রীড়াজগতের তারকাদের বায়োপিকের কদর রয়েছে। মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) থেকে বক্সার মেরি কম, শাটলার সানিয়া নেহওয়াল থেকে প্রাক্তন হকি অধিনায়ক সন্দীপ সিং-সহ বহু তারকার জীবন সংগ্রামের কথা ফুটে উঠেছে রুপোলি পর্দায়। সম্প্রতি মহিলা দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিকে নজর কেড়েছিলেন তাপসী পান্নু। আবার অনুষ্কা শর্মাকে দেখা যাবে প্রাক্তন ভারতীয় মহিলা পেসার ঝুলন গোস্বামীর ভূমিকায়। এবার কি ‘দাদা’র পালা?

কিন্তু সৌরভের বায়োপিক যদি সত্যিই হয়, সেক্ষেত্রে তাঁর চরিত্রে কাকে দেখা যাবে, এই ভিডিও থেকে অন্তত তা পরিষ্কা নয়। তবে সৌরভ এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নিজের চরিত্রে তিনি রণবীর সিংকে দেখতে চান। আবার আরেক সময় বলেছিলেন, তিনি নিজেই নিজের চরিত্রে অভিনয় করতে ইচ্ছুক। আর এই ভিডিও পোস্ট করে সব মিলিয়ে অনুরাগীদের উৎসাহ আর কৌতূহল আরও বাড়িয়ে দিলেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ।

[আরও পড়ুন: রাজনীতিতে আসছেন কি? জবাব এড়িয়ে গেলেও জল্পনা উসকে দিলেন রাজন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement