shono
Advertisement

‘বুমরাহর প্রত্যাবর্তনে ভারত আরও শক্তিশালী’, বিশ্বকাপের আগে প্রতিপক্ষকে সতর্ক করলেন সৌরভ

নিজেদের দক্ষতা এবং ক্ষমতা অনুযায়ী খেলতে পারলে বিশ্বকাপ জিততেই পারে ভারত, বলছেন সৌরভ।
Posted: 03:23 PM Aug 23, 2023Updated: 12:44 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগারো মাস বাদে জাতীয় দলে ফিরে এসেই সাদা বলে নিজের দক্ষতা দেখিয়েছেন জশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। আর ভারতীয় পেসারের প্রত্যাবর্তন ভারতীয় বোলিং বিভাগকে শক্তিশালী করেছে বলে মনে করেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

Advertisement

এশিয়া কাপের দল ঘোষণা করা হয়েছে। দল দেখার পরে ভারতের প্রাক্তন অধিনায়ক মনে করেন, নিজেদের দক্ষতা অনুযায়ী খেলতে পারলে এশিয়া ও বিশ্বকাপ জিততেই পারে টিম ইন্ডিয়া। 

[আরও পড়ুন: অসুস্থ কার্লসেন, দাবা বিশ্বকাপের ফাইনালে অতিরিক্ত সুবিধা পাবেন ভারতের প্রজ্ঞানন্দ?]

একটি টিভি চ্যানেলে ভারতীয় দল সম্পর্কে সৌরভ বলেছেন, ”বুমরাহ ফিরে আসায় ভারত আরও শক্তিশালী হয়েছে। শামি, বুমরাহ, সিরাজকে নিয়ে তৈরি ভারতের বোলিং আক্রমণ দারুণ শক্তিশালী। এর থেকে ভাল বোলিং আক্রমণ আর কী হতে পারে। স্পিন বিভাগও যথেষ্ট ভাল। জাদেজার মতো একজন দুর্দান্ত স্পিনার রয়েছে দলে। দুর্দান্ত সব ব্যাটার আছে। নিজেদের দক্ষতা এবং ক্ষমতা অনুযায়ী খেলতে পারলে এশিয়া ও বিশ্বকাপ জিততেই পারে ভারত।”

আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে প্রসিদ্ধ কৃষ্ণার প্রত্যাবর্তন ঘটেছে। এশিয়া কাপের দলেও রয়েছেন  তিনি। হার্দিক পাণ্ডিয়া, শার্দূল ঠাকুরের মতো অলরাউন্ডার রয়েছেন। যুজবেন্দ্র চাহাল, রবিচন্দ্রন অশ্বিন এশিয়া কাপের দলে না থাকায় বিতর্ক কম হয়নি। রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেলকে নিয়ে ভারতের স্পিন আক্রমণ বেশ ভাল। তবে বুমরাহর অন্তর্ভুক্তি ভারতীয় দলকে যে শক্তিশালী করেছে তা মেনে নিচ্ছেন অনেকেই। মানছেন স্বয়ং সৌরভও।

 

[আরও পড়ুন: আবাহনীকে মাটি ধরিয়ে এএফসি কাপের গ্রুপে পর্বে মোহনবাগান, সবুজ-মেরুনের সঙ্গে রয়েছে কারা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement