shono
Advertisement

আইপিএল অতীত, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নয়া ভূমিকায় সৌরভ

লন্ডনে কোন অবতারে ধরা দেবেন 'দাদা'?
Posted: 09:11 PM Jun 02, 2023Updated: 09:11 PM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য সমাপ্ত আইপিএলে মেন্টর হিসেবে দিল্লি ক্যাপিটালসের ডাগআউটে দেখা গিয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তবে সে টুর্নামেন্ট এখন অতীত। এবার লন্ডনে নয়া ভূমিকায় ধরা দিতে চলেছেন তিনি।

Advertisement

কোন অবতারে এবার অবতীর্ণ হবেন প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ? আসলে ৭ জুন থেকে ওভালে শুরু হতে চলেছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। ভারত বনাম অস্ট্রেলিয়ার লড়াইয়ের জন্য ইতিমধ্যেই লন্ডনে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। দীর্ঘ দিন মাস পর আবারও দেশের জার্সিতে ২২ গজে নামবেন রোহিত শর্মারা। আর সেই ফাইনালের মহারণের সঙ্গেই জুড়ে গেল সৌরভের নাম। কারণ তাঁকে দেখা যাবে ধারাভাষ্যকারের ভূমিকায়।

[আরও পড়ুন: নন্দীগ্রামে নবজোয়ারে জনতার ভিড় দেখে উচ্ছ্বসিত মমতার ফোন অভিষেককে, কাকদ্বীপে থাকবেন একমঞ্চে]

স্টার স্পোর্টসের পাশাপাশি Disney+ হটস্টারেও দেখা যাবে ভারত-অস্ট্রেলিয়া ফাইনাল। শুক্রবার এই সম্প্রচারকারী সংস্থার তরফে ঘোষণা করা হল ধারাভাষ্যকারদের নাম। আর সেই তালিকাতেই রয়েছে সৌরভের নাম। হিন্দিতে ধারাভাষ্য দেবেন মহারাজ। তাঁর পাশাপাশি হিন্দিতে ধারাভাষ্য দিতে শোনা যাবে প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং, দীপ দাশগুপ্ত এবং এস শ্রীসন্থকে। ইংরাজিতে ধারাভাষ্য দেবেন রবি শাস্ত্রী, সুনীল গাভাসকর, ম্যাথিউ হেডেন এবং নাসির হোসেন।

এছাড়াও তামিল, তেলুগু এবং কন্নড় ভাষাতেও ম্যাচের কমেন্ট্রি শুনতে পারবেন দর্শকরা। ধারাভাষ্যের পাশাপাশি ম্যাচ সংক্রান্ত নানা দিকের বিশ্লেষণ করতেও শোনা যাবে সৌরভ এবং অন্য প্রাক্তনীদের। অর্থাৎ মেগা ফাইনালের জন্য যে প্রস্তুত ক্রিকেট মহল, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: Wrestlers’ Protest: ব্রিজভূষণের বিরুদ্ধে কী কী অভিযোগ মহিলা কুস্তিগিরদের? প্রকাশ্যে FIR-এর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement