shono
Advertisement

২৫ কোটির স্টার্ক ব্যর্থ, ৮ ওভারে ১০০ রান দেওয়া নাইট পেসারকে ঘুরে দাঁড়ানোর পরামর্শ অজি তারকার

কে সেই অজি তারকা? কী পরামর্শ দিলেন?
Posted: 05:41 PM Mar 31, 2024Updated: 05:41 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা দুম্যাচ জিতেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। কিন্তু নাইট তারকা মিচেল স্টার্ককে (Mitchell Starc) জ্বলে উঠতে দেখা যায়নি একটি ম্যাচেও। ৮ ওভার হাত ঘুরিয়ে ১০০ রান দেন অস্ট্রেলিয়ার বাঁ হাতি পেসার। তাঁকে নিয়ে তৈরি হয়েছে সংশয়। উঠছে প্রশ্নও। টীকাটীপ্পনীও কাটা হচ্ছে। এখনও পর্যন্ত সাফল্য কেন পেলেন না স্টার্ক, তা নিয়ে চলছে কাটাছেঁড়া।
আইপিএলের ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড় স্টার্ক। প্রায় ২৫ কোটির বোলারের ঝুলিতে এখনও নেই উইকেট। এটাই বিশ্বাস হচ্ছে না অনেকের। স্টার্কের দেশের আরেক ক্রিকেটার স্টিভ স্মিথ অবশ্য রাস্তা দেখাচ্ছেন নাইট পেসারকে।

Advertisement

[আরও পড়ুন: কয়েক মাসেই শাহিন আফ্রিদিতে মোহভঙ্গ, পাকিস্তানের অধিনায়ক পদে ফিরলেন বাবর]

সম্প্রচারকারী চ্যানেলে ধারাভাষ্য দিচ্ছেন স্মিথ। সেই তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু-কলকাতা নাইট রাইডার্স ম্যাচের শেষে স্টার্ককে পরামর্শ দিয়ে বলছেন, ”ডান হাতি ব্যাটারের ক্ষেত্রে বল বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে স্টার্ক। এটা ভালো দিক। তবে আমার মনে হয় স্টার্ক যদি বল ভিতরের দিকে নিয়ে আসে তাহলে ভালো করবে। ১৪৫ কিমির বেশি বেগে বল করতে পারে স্টার্ক। ওই গতিতে ভিতরের দিকে বল নিয়ে যেতে পারলে ভয়ংকর হয়ে দেখা দেবে ও। এটাই সবথেকে কঠিন বল। আশা রাখি পরের ম্যাচে স্টার্ক এভাবে বল করবে।”
স্মিথের পরামর্শ কি শুনলেন স্টার্ক? বাঁ হাতি অজি পেসারের কাছ থেকে উইকেট চাইছেন কেকেআর-ভক্তরা। 

[আরও পড়ুন: সর্বোচ্চ ১৫৫.৮ কিমি! একের পর এক দেড়শোর বেশি গতিতে বল, আইপিএলে নয়া ‘গতিদানবে’র উত্থান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement