shono
Advertisement
T20 World Cup 2024

'সবকিছুই তো ভারতের দিকে তাকিয়ে হচ্ছে', শেষ চারের লড়াইয়ের আগে টিম ইন্ডিয়াকে তোপ ভনের

ভারতের সুবিধা করে দেওয়ার জন্যই আফগানিস্তানকে এমন ব্যস্ত সূচির মধ্যে ফেলে দেওয়া হল, অভিযোগ ভনের।
Published By: Krishanu MazumderPosted: 03:14 PM Jun 27, 2024Updated: 04:02 PM Jun 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেমিফাইনালে প্রবেশ ছিল নায়কোচিত। শেষ চার থেকে রশিদ খানদের (Rashid Khan) বিদায় খুবই ট্র্যাজিক।
এভাবে আফগানিস্তানের স্বপ্ন শেষ হবে, তা কি কেউ কল্পনা করতে পেরেছিলেন? প্রত্যাশার ফানুসটা চুপসেই গেল। রশিদ খান-নবিদের বিপর্যয়ের জন্য ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughn) দুষলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) সূচিকে। আরও নির্দিষ্ট করে বললে বলা যায়, ভারতকেই কাঠগড়ায় তুলছেন তিনি। ভারতের সুবিধা করে দেওয়ার জন্যই আফগানিস্তানকে এমন ব্যস্ত সূচির মধ্যে ফেলে দেওয়া হল। 

Advertisement

[আরও পড়ুন: ফুটছে ইংল্যান্ড, বদলার আবহে আজ ফাইনালে ওঠার যুদ্ধে নামছেন রোহিতরা


মাইকেল ভন সোশাল মিডিয়ায় লিখেছেন, সোমবার রাতে সেন্ট ভিনসেন্টে জিতে সেমিফাইনালে পৌঁছেছে আফগানিস্তান...মঙ্গলবার বিমান বিলম্বের কারণে চার ঘণ্টা দেরিতে ত্রিনিদাদ পৌঁছয়। নতুন ভেন্যুর সঙ্গে পরিচিত হওয়ার মতো সময় পর্যন্ত পায়নি, অনুশীলনও করতে পারেনি। ক্রিকেটারদের প্রতি চরম উদাসীনতা এবং অশ্রদ্ধা প্রদর্শন।''
ভনের আক্রমণের কেন্দ্রে ভারতীয় দল। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক সেমিফাইনালের ক্রীড়াসূচিকে দুষেছেন। তিনি যুক্তি দেখিয়ে বলেছেন, ভারতীয় দর্শকদের সুবিধা করে দেওয়ার জন্যই এমন পরিকল্পনা করা হয়েছিল। ভন লিখেছেন, ''এই সেমিফাইনাল হওয়ার কথা ছিল গায়ানায়। পুরো ইভেন্টটাই ভারতকে ঘিরে আবর্তিত হচ্ছে। তাই অন্যরা অবিচারের শিকার হচ্ছে তা বলে দেওয়াই যায়।''
ভারতীয় দলের কথা উল্লেখ করে ভন বলছেন, বিশ্বকাপে সন্ধ্যায় একটা ম্যাচও খেলেনি ভারত। ফলে বোঝাই যাচ্ছে সবকিছুই ভারতীয় ভক্ত-অনুরাগীদের কথা ভেবেই ঠিক করা হয়েছে। 

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে সেয়ানে সেয়ানে টক্কর, একনজরে ভারত-ইংল্যান্ডের শক্তি-দুর্বলতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সেমিফাইনালে প্রবেশ ছিল নায়কোচিত। শেষ চার থেকে রশিদ খানদের (Rashid Khan) বিদায় খুবই ট্র্যাজিক।
  • এভাবে আফগানিস্তানের স্বপ্ন শেষ হবে, তা কি কেউ কল্পনা করতে পেরেছিলেন?
  • প্রত্যাশার ফানুসটা চুপসেই গেল। রশিদ খান-নবিদের বিপর্যয়ের জন্য ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন দুষলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচিকে।
Advertisement