shono
Advertisement

Rohit Sharma: এশিয়া কাপের আগে তিরুপতি মন্দিরে সপরিবারে ‘হিটম্যান’, ভিডিও হল ভাইরাল

আসন্ন এশিয়া কাপের জন্য আগামী ২৪ আগস্ট থেকে প্রস্তুতি শুরু করবে ভারতীয় দল।
Posted: 09:10 PM Aug 13, 2023Updated: 12:47 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজ (India Tour Of West Indies) সফর নয়। এবার শুরু হবে আসল লড়াই। এশিয়া কাপে (Asia Cup 2023) পাকিস্তান (Pakistan), শ্রীলঙ্কার (Sri Lanka) মতো বিপক্ষের বিরুদ্ধে খেলবে টিম ইন্ডিয়া (Team India)। এর আগে তিরুপতি বালাজি (Tirupati Temple) দর্শন করতে গেলেন রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁর সঙ্গে স্ত্রী ঋতিকা সচদেও (Ritika Sajdeh) এবং মেয়ে সামাইরাও ছিল। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

Advertisement

৩০ আগস্ট থেকে এশিয়া কাপের আসর বসতে চলেছে। এবারের এই টুর্নামেন্ট পাকিস্তান এবং শ্রীলঙ্কা যুগ্মভাবে আয়োজন করছে। প্রথম ম্যাচটা পাকিস্তান এবং নেপালের মধ্যে আয়োজন করা হবে। তবে সবার নজর ভারত বনাম পাকিস্তান বহু প্রতীক্ষিত ম্যাচের দিকে। আগামী ২ সেপ্টেম্বর আয়োজিত হবে সেই মেগা ম্যাচ।

[আরও পড়ুন: Ben Stokes: লক্ষ্য জোড়া বিশ্বকাপ, অবসর ভাঙিয়ে ‘বিগ বেন’-কে ফেরাতে মরিয়া ইংল্যান্ড]

 

আসন্ন এশিয়া কাপের জন্য আগামী ২৪ আগস্ট থেকে প্রস্তুতি শুরু করবে ভারতীয় দল। আগামী ২৪ আগস্ট থেকে শুরু করবে ভারতীয় দল। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্য়াকাডেমিতে আগামী ২৯ আগস্ট পর্যন্ত এই প্রস্তুতি সারবে টিম ইন্ডিয়া। এই প্রস্তুতি শিবিরে থাকবেন জসপ্রীত বুমরা, কেএল রাহুল এবং শ্রেয়স আইয়ারও। তবে ওয়েস্ট ইন্ডিজ এবং আয়ারল্যান্ড সিরিজে ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটার সঞ্জু স্যামসন থাকলেও, তাঁকে এই শিবিরে রাখা হয়নি।

[আরও পড়ুন: East Bengal: ১৬৫৭ দিন পর ডার্বি জিতে কীভাবে সেলিব্রেশন করল ইস্টবেঙ্গল? দেখুন ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement