shono
Advertisement

মিতালিকে অভিনব উপহার শিশুর, মুগ্ধ ভারত অধিনায়ক

দেখুন সেই ভিডিও। The post মিতালিকে অভিনব উপহার শিশুর, মুগ্ধ ভারত অধিনায়ক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:19 PM Aug 17, 2017Updated: 11:49 AM Aug 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বমঞ্চে চ্যাম্পিয়ন হতে পারেননি তাঁরা। নাকের ডগা থেকে ট্রফি ছিনিয়ে নিয়েছিল ইংল্যান্ড। কিন্তু দেশকে অনুপ্রাণিত করতে পুরোদস্তুর সফল হয়েছিলেন উইম্যান ইন ব্লু। গোটা দেশের বিশ্বাস ছিল, মিতালি রাজদের দুর্দান্ত পারফরম্যান্সই আগামী প্রজন্মকে উদ্বুদ্ধ করবে। সে বিশ্বাস যে ভুল ছিল না, তা প্রমাণিত। আজ ভারতীয় দলের অধিনায়ক হওয়ার স্বপ্নে বুঁদ তিন বছরের শিশুও।

Advertisement

বিরাট কোহলিদের জৌলুসের মধ্যেও নিজেদের পারফরম্যান্স দিয়ে ঝুলন-মিতালি-হরমনপ্রীতরা ছিনিয়ে নিয়েছিলেন লাইমলাইট। ব্যাট হাতে তাঁদের এক একটা শটই ছিল অবজ্ঞা আর তাচ্ছিল্যের জবাব। ফাইনালে হারতে হয়েছিল ঠিকই, কিন্তু আগামী প্রজন্মের নারীশক্তিকে উদ্বুদ্ধ করতে পেরেছে মিতালি রাজ অ্যান্ড কোম্পানি। আর সেখানেই সফল তাঁরা। বড় হয়ে মিতালি রাজের মতো ক্রিকেটার হতে চায় তিন বছরের অনুষ্কা। তাই স্কুলের যা খুশি সাজো প্রতিযোগিতায় তার বাবা তাকে সাজিয়ে তুলেছে মিতালি রাজের মতো করেই। বাবা অপূর্ব একবোটে বলছেন, “সম্প্রতি ভারতীয় মহিলা দলের অসাধারণ খেলার সাক্ষী থেকেছে গোটা দেশ। আর তাই ঠিক করি, স্কুলের প্রতিযোগিতায় মেয়েকে মিতালি রাজের মতো করেই সাজাবো।” তবে শুধু এটাই কারণ নয়। অপূর্ব বলছেন, “শিশুদের সামনে রোল মডেল তুলে ধরাটা অত্যন্ত জরুরি। যাঁকে দেখে সে বড় হওয়ার অনুপ্রেরণা পাবে। আর এই মুহূর্তে দাঁড়িয়ে আমার চোখে সেই অনুপ্রেরণার নাম ক্যাপ্টেন মিতালি রাজ। মেয়েকে তাঁর মতো সাজিয়ে ভারতীয় অধিনায়ককে স্যালুট জানাতে চাই।” নিজের মেয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করেন অপূর্ব। যেখানে ভারতীয় দলের জার্সি গায়ে চাপিয়ে হাতে ব্যাট নিয়ে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট অনুষ্কা।

[নিজের বক্ষযুগলের সঙ্গে কোন অভিনেত্রীর মিল পেলেন সানিয়া?]


ইতিমধ্যেই অনুষ্কার মিতালি হয়ে ওঠার কথা পৌঁছে গিয়েছে অধিনায়কের কানেও। টুইট করে অনুষ্কাকে আগামিদিনের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন মিতালি। বিশ্বকাপে ভারতের সাফল্যের পর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফে বলা হয়েছিল, দেশে মহিলাদের ক্রিকেটের উন্নতির জন্য বেশ কিছু পদক্ষেপ নেওয়া হবে। অর্থাৎ বিসিসিআই-কে অনুষ্কারা যে পাশে পাবে, তেমনটাই আশা করা যায়।

 

[জেতার খিদেই ইউএসপি, সুপার কাপ চ্যাম্পিয়ন হওয়ার পর বললেন জিদান]

The post মিতালিকে অভিনব উপহার শিশুর, মুগ্ধ ভারত অধিনায়ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার