shono
Advertisement

কেএল রাহুলের দলে থাকা নিয়ে জোর তরজা, আকাশ চোপড়ার খোঁচার পালটা দিলেন প্রসাদ

বর্ডার-গাভাসকর সিরিজ চলাকালীন সরগরম ক্রিকেট মহল।
Posted: 11:22 AM Feb 22, 2023Updated: 11:22 AM Feb 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে খেলছেন কেএল রাহুলরা। আর মাঠের বাইরে জোর বচসা শুরু হয়ে গেল আকাশ চোপড়া ও ভেঙ্কটেশ প্রসাদের মধ্যে। তাও আবার সোশ্যাল মিডিয়াতেই। প্রাক্তন ক্রিকেটার আকাশের প্রস্তাব পত্রপাঠ খারিজ করে দিলেন প্রাক্তন পেসার।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? ঘটনার সূত্রপাত লাগাতার ব্যর্থতা সত্ত্বেও ভারতীয় দলে কেএল রাহুলের (KL Rahul) সুযোগ পাওয়া নিয়ে। ভারতীয় ওপেনারের সমালোচনা করতে গিয়ে প্রসাদ বলে দেন, টিম ম্যানেজমেন্ট বারবার সুযোগ দিয়ে চলেছে রাহুলকে। তা সত্ত্বেও নিট ফল শূন্য। এরই পালটা দেন আকাশ চোপড়া। ইউটিউবে একটি ১২ মিনিটের ভিডিওতে প্রসাদকে (Venkatesh Prasad) খোঁচা দেন আকাশ। প্রসাদকে ‘এজেন্ডা নিয়ে ব্যবসা করেন’ বলে কটাক্ষ করেন তিনি। চালাকি করে তাঁর মন্তব্যকে টুইস্ট করা হয়েছে বলেও দাবি করেন। আর এতেই ক্ষুব্ধ প্রসাদ। একাধিক টুইট করে আকাশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি।

[আরও পড়ুন: ‘বাবাকে গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়েছিলেন ইন্দিরা’, জয়শংকরের মন্তব্যে বিতর্ক, পালটা তৃণমূলের]

আকাশকে তুলোধোনা করতে তুলে এনেছেন আকাশের (Akash Chopra) পুরনো টুইটও। রোহিত শর্মা ও অজিঙ্ক রাহানের বিরুদ্ধে তিনি কী বলেছিলেন, সেসব উল্লেখ করেছেন। এর পালটা দিয়ে আবার আকাশ লেখেন, এত টুইটে আসল বক্তব্যটাই হারিয়ে যাচ্ছে। তাই তাঁকে ইউটিউবে মুখোমুখি বিতর্কে অংশ নেওয়ার আহ্বান জানান প্রসাদ। তবে আকাশের প্রস্তাবে রাজি হননি তিনি।

পালটা টুইট করেন, “না আকাশ, কোনও মন্তব্যই হারিয়ে যাবে না। তুমি ১২ মিনিটের ভিডিওতে আমায় এজেন্ডা ব্যবসায়ী বলেছ। সেটা তোমার বক্তব্যের সঙ্গে যায় না। আমি টুইটারে নিজের মন্তব্য স্পষ্ট করে দিয়েছি। আর তোমার সঙ্গে বাকযুদ্ধের কোনও ইচ্ছা নেই।” সব মিলিয়ে বর্ডার-গাভাসকর সিরিজ চলাকালীন সরগরম ক্রিকেট মহল।

[আরও পড়ুন: HIV পজিটিভ জানতেই স্কুলে যেতে বাধা, ক্ষমা চাইল কর্তপক্ষ, সৌমিত্র কি ফিরবেন কর্মক্ষেত্রে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement