shono
Advertisement

হায়দরাবাদি বিরিয়ানি খাওয়ার পালা! সিরাজের বাড়িতে কোহলি-সহ গোটা RCB, দেখুন ভিডিও

বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কঠিন লড়াই আরসিবির।
Posted: 10:47 AM May 17, 2023Updated: 10:47 AM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের সৌজন্যে গোটা বিশ্বের ক্রিকেটাররা পরস্পরের আরও কাছাকাছি পৌঁছে যান। হয়ে ওঠেন একে অন্যের বন্ধু। প্রতিবারই তাই আইপিএল চলাকালীন খেলার মাঠের বাইরেও নানা মজার মুহূর্ত ক্যামেরাবন্দি হয়। এবারও যার ব্যতিক্রম হচ্ছে না। কখনও সতীর্থদের সঙ্গে নৈশভোজে বেরিয়ে পড়ছেন তারকারা, তো কখনও চলছে দেদার শপিং। আর এবার প্র্যাকটিসের ফাঁকে মহম্মদ সিরাজের বাড়িতে পৌঁছে গেল গোট আরসিবি টিম।

Advertisement

বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কঠিন লড়াই। কারণ এই ম্যাচের উপরই ব্যাঙ্গালোরের প্লে অফে পৌঁছনোর অঙ্ক অনেকটা নির্ভরশীল। তবে তার জন্য অতিরিক্ত চাপ নিতে নারাজ বিরাট কোহলিরা (Virat Kohli)। বরং ফুরফুরে মেজাজে থেকেই চাঙ্গা থাকার মন্ত্র খুঁজছে দল। আর তাই সময় বের করে হায়দরাবাদের ফিল্মনগরের জুবিলি হিলসে সিরাজের বাড়িতে পৌঁছে গিয়েছিলেন ফ্যাফ ডু প্লেসিরা।

[আরও পড়ুন: বাবা ১০ দিন ধরে ICU-তে ভরতি ছিলেন, মুম্বইয়ের বিরুদ্ধে দলকে জিতিয়ে জানালেন এই তারকা]

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে, কোহলি, ফ্যাফ-সহ দলের বাকি তারকারা সিরাজের বাড়িতে ঢুকছেন। প্রকাশ্যে এসেছে ভারতীয় পেসারের নতুন বাড়ির অন্দরমহলের বেশ কিছু ছবিও। আরসিবির তরফেও একাধিক ছবি পোস্ট করা হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, সিরাজের পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়ে কোহলি। ছবিগুলির ক্যাপশনে লেখা, “হায়দরাবাদি বিরিয়ানি খাওয়ার পালা! আরসিবির ছেলেরা সিরাজের সুন্দর বাড়িতে পৌঁছে গিয়েছেন।” সতীর্থদের পেয়ে খুশি সিরাজও।

এই মুহূর্তে ১২ নিয়ে লিগ তালিকার পাঁচ নম্বরে আরসিবি। প্লে অফে পৌঁছতে হলে দুটি ম্যাচই জিততে হবে ফ্যাফদের। তারপরও অবশ্য অন্য সমীকরণ রয়েছে। তাই দেখার নিজের শহরের মাঠে দলের হয়ে কতখানি জ্বলে উঠতে পারেন সিরাজ।

[আরও পড়ুন: তৃণমূলের লক্ষ্মীর ভাণ্ডারের পালটা বিজেপির নারায়ণ ভাণ্ডার! ঘোষণা সুকান্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement