shono
Advertisement

Virat Kohli: বিরাটকে এক পলক দেখার জন্য তোলপাড় বেঙ্গালুরু! হিমসিম খেল পুলিশ, ভিডিও হল ভাইরাল

বিরাটকে দেখতে উপচে পড়া ভিড়।
Posted: 03:36 PM Aug 25, 2023Updated: 11:59 AM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠ ও মাঠের বাইরে সব জায়গায় তাঁর উপস্থিতি চোখে পড়ার মতো। তিনি যেখানেই যান সেখানেই তাঁকে দেখার জন্য ভিড় জমে যায়। যেমনটা এবার হল বেঙ্গালুরুতে। এশিয়া কাপের (Asia Cup 2023) আগে এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) প্রস্তুতি সারছে টিম ইন্ডিয়া (Team India)।

Advertisement

সেই শিবিরে যোগ দিতে কয়েক দিন আগেই বেঙ্গালুরুতে পা রাখেন মহাতারকা। সেখানে আসার পর কয়েকটি ইভেন্টে যান ‘কিং কোহলি’ (King Kohli)। স্বভাবতই তাঁকে দেখার জন্য সাধারণ মানুষের ভিড় উপচে পড়েছিল। সোশ্যাল মিডিয়ার যুগে বিরাট দর্শনের সেই ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

[আরও পড়ুন: কার সান্নিধ্যে এসে সম্ভব হল কামব্যাক? অকপটে জানালেন প্রসিদ্ধ কৃষ্ণা]

 

তবে সাধারণ মানুষ বিরাটকে এল পলক দেখার জন্য আকুল হলেও, তাঁর কেরিয়ারে সবকিছু কিন্তু ভাল ঘটছে না। বৃহস্পতিবারই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে নিজের ইয়ো ইয়ো টেস্টের ফল পোস্ট করেছিলেন তিনি। আর এতেই নাকি বিসিসিআই-এর নিয়মভঙ্গ করে ফেলেছেন বিরাট। নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্তার দাবি, ইয়ো-ইয়ো পরীক্ষার ফল প্রকাশ্যে আনতে পারেন না ক্রিকেটাররা। এটি গোপন রাখাই নিয়ম। কিন্তু বিরাট লিখে দিয়েছেন, তিনি ১৭.২ মিটার স্কোর করেছেন তিনি। যা নিয়ে ক্ষুব্ধ বোর্ড কর্তারা। জানা গিয়েছে, শিবিরের প্রত্যেক ক্রিকেটারকেই ফিটনেস পরীক্ষার ফল নিয়ে গোপনীয়তা বজায় রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা বলেছেন, “প্রত্যেক ক্রিকেটারকে মৌখিকভাবে জানানো হয়েছে যেন সোশ্যাল মিডিয়ায় কেউ গোপন তথ্য পোস্ট না করেন। ইচ্ছা করলে ট্রেনিংসের ছবি পোস্ট করতেই পারেন। কিন্তু স্কোর প্রকাশ করা নিয়ম ভঙ্গের শামিল।” এবার দেখার এর জন্য বিরাটকে কোনও শাস্তির মুখে পড়তে হয় কি না।

[আরও পড়ুন: ফিটনেস টেস্টে রেকর্ড গড়েও ভারতীয় বোর্ডের রোষানলে কোহলি, কী এমন ‘দোষ’ করলেন?]

এদিকে ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। ২ সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে বাইশ গজের মহারণে নামবে ভারতীয় দল। এরপর তো ঘরের মাঠে বিশ্বকাপ আছেই। এহেন দুটি মেগা ইভেন্টে বিরাট ব্যাট হাতে কেমন পারফর্ম করেন সেটাই দেখার অপেক্ষায় রয়েছে ক্রিকেট দুনিয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement