shono
Advertisement

ম্যাচ শেষে রিঙ্কুর জন্য উপহার বিরাটের, ভক্তদের মন জিতল নতুন জুটি

সোশাল মিডিয়ায় বিরাট 'ভাইয়া'কে ধন্যবাদও জানান রিঙ্কু।
Posted: 06:39 PM Mar 30, 2024Updated: 06:39 PM Mar 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের (IPL) মঞ্চ থেকেই তাঁর উত্থান। একের পর এক ম্যাচ জেতানো ইনিংস খেলে খুব কম সময়ে ক্রিকেট ভক্তদের চোখের মণি হয়ে উঠেছেন রিঙ্কু সিং (Rinku Singh)। জাতীয় দলের জার্সিতেও নিজেকে প্রমাণ করেছেন। এবার তিনি বিশেষ উপহার পেলেন খোদ ‘কিং’ কোহলির (Virat Kohli) থেকে।

Advertisement

শুক্রবার চিন্নাস্বামীতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (RCB) বিরুদ্ধে ম্যাচ ছিল কেকেআরের (KKR)। সেখানে রাজার মেজাজেই দেখা যায় কোহলিকে। ৫৯ বলে ৮৩ রান করে অপরাজিত থাকেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ৭ উইকেটে ম্যাচ জিতে যায় নাইটরা। রিঙ্কু যখন ব্যাট করতে নামেন তখন তারা প্রায় জয়ের দোরগোড়ায়। ফলে তাঁর ব্যাটে চার-ছয়ের ধামাকা দেখার সুযোগ হয়নি ভক্তদের।

[আরও পড়ুন: ‘ছাপরির বউ ছাপরি’, হার্দিকের ‘দুর্দিনে’ নেটিজেনদের কটাক্ষের শিকার স্ত্রী নাতাশা]

ম্যাচের শেষে দেখা যায় রিঙ্কুর ব্যাট নিয়ে মজা করছেন বিরাট। পরে সোশাল মিডিয়ায় রিঙ্কু আর বিরাটের একটি ছবি ভক্তদের মন জিতে নেয়। যেখানে রিঙ্কুকে ব্যাট উপহার দিচ্ছেন বিরাট। সঙ্গে ব্যাটিংয়ের পরামর্শও দেন আরসিবি তারকা। তার পর একে-অপরকে জড়িয়ে ধরেন। সেই ছবির সঙ্গে রিঙ্কু ক্যাপশনে লেখেন, “ব্যাট আর পরামর্শের জন্য ধন্যবাদ ভাইয়া।” নাইট রাইডার্সের অফিসিয়াল পেজ থেকে ছবি পোস্ট করে লেখা হয়, “এই জুটিকেই আমরা দেখতে ভালোবাসি।”

নাইট জার্সিতে উত্তরপ্রদেশের রিঙ্কুর উত্থান রূপকথার গল্পের মতোই। কঠোর জীবন সংগ্রামের পথ পার করে সাফল্য দেখেছেন তিনি। ভারতীয় ক্রিকেটের নতুন মহাতারকা ধরা হচ্ছে রিঙ্কুকে। বিরাটের উপহার আর পরামর্শ তাঁকে নিশ্চিত ভাবে আরও বিধ্বংসী করে তুলবে।

[আরও পড়ুন: আইপিএলে রাসেলের ৫ নজির, ব্র্যাভো-নারিনকে টপকে নায়ক ড্রে রাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement