shono
Advertisement

আগে থেকেই ছুটি নেওয়া ছিল! গোটা ইংল্যান্ড সিরিজেই নেই বিরাট?

স্ত্রী অনুষ্কাকে নিয়ে লন্ডনে রয়েছেন বিরাট, খবর সূত্রের।
Posted: 12:11 PM Feb 08, 2024Updated: 12:51 PM Feb 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইংল্যান্ড সিরিজ (IND vs ENG) শুরুর অনেক আগে থেকেই ছুটির আবেদন করেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)! তৃতীয় টেস্টের দল ঘোষণার আগেই প্রকাশ্যে এল চাঞ্চল্যকর তথ্য। সেই সঙ্গে ইংল্যান্ড সিরিজে কিং কোহলির না খেলার খবরেও প্রায় সিলমোহর পড়ে গেল। প্রথম দুই টেস্ট থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন বিরাট। পরের তিন টেস্টেও তাঁকে খেলতে দেখা যাবে না বলেই মত ওয়াকিবহাল মহলের।

Advertisement

দিন কয়েক আগেই জল্পনা শুরু হয়, বিদেশে চলে গিয়েছেন বিরাট। তার মধ্যেই মুখ খোলেন বিরাটের বন্ধু বলে পরিচিত এবি ডিভিলিয়ার্স। সাফ জানিয়ে দেন, দ্বিতীয়বার বাবা হতে চলেছেন কিং কোহলি। তার পর থেকেই ইংল্যান্ড সিরিজে বিরাটের খেলা নিয়ে প্রশ্ন আরও বেড়েছে। তার মধ্যেই প্রকাশ্যে এসেছে নতুন তথ্য।

[আরও পড়ুন: বাজেটের পরেই রেপো রেট ঘোষণা রিজার্ভ ব্যাঙ্কের, কতটা সুবিধা পেলেন আমজনতা?]

নাম প্রকাশে অনিচ্ছুক এক বিসিসিআই কর্তা জানিয়েছেন, “অনেকদিন আগেই বোর্ডের কাছে ছুটির আবেদন করে রেখেছিল বিরাট। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি সময় থেকে ওর ছুটিতে যাওয়ার কথা ছিল। কিন্তু ইংল্যান্ড সিরিজ শুরুর ঠিক তিনদিন আগেই বিরাট জানায় যে, ওই সময়ের আগেই ওর ছুটি দরকার। বোর্ড সবসময় বিরাটের সিদ্ধান্তকে সম্মান করে।”

বিসিসিআই জানায়, অধিনায়ক রোহিত শর্মা ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেই সিরিজের (India vs England) প্রথম দুই ম্যাচে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। অত্যন্ত ব্যক্তিগত একটা সমস্যার কারণে আপাতত ছুটি নিতে হয়েছে তাঁকে। জল্পনা শুরু হয়, গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন বিরাটের মা। কিন্তু পরে শোনা যায়, অন্তঃসত্ত্বা স্ত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে আপাতত লন্ডনে রয়েছেন বিরাট। সেখানেই জন্ম নিতে পারে তাঁদের দ্বিতীয় সন্তান। ফলে ইংল্যান্ড সিরিজের বাকি তিনটি টেস্টেও খেলবেন না বিরাট, এমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন: লাগাতার কেন্দ্রীয় বঞ্চনা, মমতার পথে হেঁটেই দিল্লিতে ধরনা দক্ষিণের তিন রাজ্যের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement