shono
Advertisement

সর্বকালের সেরা ক্রিকেটার কে? বিরাটের মুখে শোনা গেল দুই কিংবদন্তির নাম

নতুন ট্যাটু নিয়েও মুখ খুলেছেন বিরাট।
Posted: 03:42 PM Mar 30, 2023Updated: 03:42 PM Mar 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কি শচীনের (Sachin Tendulkar) ১০০ সেঞ্চুরির রেকর্ড ভাঙতে পারবেন? সর্বকালের সেরা খেলোয়াড় কি তিনিই? লাগাতার এহেন প্রশ্ন উঠতে থাকে বিরাট কোহলিকে ঘিরে। সর্বকালের সেরা ক্রিকেটার কে, এবার সেই প্রশ্ন ছুঁড়ে দেওয়া হল তাঁর দিকেই। উত্তরে কিং কোহলি সাফ জানিয়ে দিলেন, দুই ক্রিকেটারকে সর্বকালের সেরা হিসাবে মনে করেন তিনি। শচীন তেণ্ডুলকর ও ভিভ রিচার্ডস (Viv Richards)- এই দুজনকেই সেরা হিসাবে মনে করেন বিরাট।

Advertisement

আইপিএল শুরুর আগে আরসিবির ইউটিউব চ্যানেলে একটি সাক্ষাৎকার দেন বিরাট (Virat Kohli)। সেখানে জিজ্ঞাসা করা হয়, “আপনার কী মনে হয়, সর্বকালের সেরা ক্রিকেটার কে?” উত্তরে বিরাট বলেন, “আমি সবসময় দু’জনের নাম উল্লেখ করেছি। নিজেদের সময়ে ব্যাটিংয়ের আমূল পরিবর্তন ঘটিয়েছিলেন তাঁরা-শচীন তেণ্ডুলকর আর ভিভ রিচার্ডস। শচীন আমার হিরো। ক্রিকেটকে একেবারে পালটে দিয়েছিলেন এই দুই তারকা। আমার মতে এই দুজনেই সর্বকালের সেরা ক্রিকেটার।” 

[আরও পড়ুন: মদন মিত্রের ‘ছায়াসঙ্গী’র নির্মীয়মাণ আবাসন থেকে উদ্ধার তাজা বোমা, তুঙ্গে শাসক-বিরোধী তরজা]

কয়েকদিন আগেই বিরাটের ভক্তরা লক্ষ্য করেছিলেন, ডান হাতে একটি নতুন ট্যাটু করিয়েছেন তাঁদের প্রিয় তারকা। এই ট্যাটুর নেপথ্যে কী কারণ রয়েছে, সেই নিয়েও জল্পনা শুরু হয়। সাক্ষাৎকারে সেই ট্যাটু নিয়ে বিরাট বলেন, “ট্যাটু এখনও সম্পূর্ণ হয়নি। সবেমাত্র অর্ধেকটা আঁকা হয়েছে। তাই এই ট্যাটুর কী অর্থ, সেটা নিয়ে এখনও কিছু বলতে পারব না।”

আইপিএলের (IPL) আগে সাক্ষাৎকারে জানা গেল বিরাটের আরও অজানা তথ্য। অরিজিৎ সিংয়ের গান শুনতে পছন্দ করেন তিনি। বিরাটের পছন্দের খেলোয়াড় রজার ফেডেরার ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। যদি কোনওদিন সুযোগ হয়, তাহলে দুই কিংবদন্তির সঙ্গে আলোচনায় বসতে চান বিরাট। 

[আরও পড়ুন: মমতার ধরনা LIVE UPDATE: ‘জনগণের টাকা নিয়েও পেনডাউন?’, DA নিয়ে ফের তোপ মমতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement