shono
Advertisement

দেশ ছেড়ে আচমকা কোথায় গেলেন বিরাট? টেস্ট সিরিজের মাঝেই চাঞ্চল্য ক্রিকেটমহলে

ইংল্যান্ড সিরিজের শেষ তিনটে ম্যাচে খেলবেন বিরাট?
Posted: 08:24 PM Feb 01, 2024Updated: 08:24 PM Feb 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি (Virat Kohli) কোথায়? আদৌ কি দেশে রয়েছেন তিনি? নাকি বিশেষ প্রয়োজনে ভারত ছাড়তে হয়েছে প্রাক্তন ভারত অধিনায়ককে? এই প্রশ্নগুলোই এখন ঘোরাফেরা করছে ভারতীয় ক্রিকেটমহলে। ইংল্যান্ড সিরিজের প্রথম দুই টেস্ট থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন বিরাট। এবার প্রশ্ন উঠছে, পরের তিন টেস্টেও কি দেখা যাবে না তাঁকে?

Advertisement

বিসিসিআই জানায়, অধিনায়ক রোহিত শর্মা ও টিম ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেই সিরিজের (India vs England) প্রথম দুই ম্যাচে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন বিরাট। অত্যন্ত ব্যক্তিগত একটা সমস্যার কারণে আপাতত ছুটি নিতে হয়েছে তাঁকে। সংবাদমাধ্যমকেও অনুরোধ করা হয় বিরাটের গোপনীয়তা রক্ষার জন্য। কিন্তু তার পরেই ছড়িয়ে পড়ে বিরাটের মা সরোজ কোহলির অসুস্থতার খবর।

[আরও পড়ুন: স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়ের মা, শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল]

বুধবারই সেই গুজব নিয়ে মুখ খোলেন তারকা ক্রিকেটারের দাদা বিকাশ কোহলি। বিরাটের দাদা জানান, “কয়েকদিন থেকেই দেখছি আমাদের মাকে নিয়ে প্রচুর ভুয়ো খবর ছড়াচ্ছে। তাই পরিষ্কার করে সকলকে একটা কথা জানিয়ে রাখতে চাই। আমাদের মা একেবারে সুস্থ। তাঁর কোনও শারীরিক সমস্যা নেই। তাই মিডিয়ার কাছে অনুরোধ, ঠিকঠাক তথ্য না পেয়ে এরকম খবর ছড়াবেন না।”

তার পরেই প্রশ্ন উঠেছে, তাহলে কী সমস্যা রয়েছে বিরাটের? কেন দীর্ঘ ছুটি নিয়েছেন তিনি? তার মধ্যেই ফের ছড়িয়েছে নতুন খবর। ক্রীড়া সংবাদের ওয়েবসাইট ক্রিকবাজ সূত্রে খবর, ভারতের বাইরে রয়েছেন বিরাট। কেন দেশ ছেড়েছেন তারকা ক্রিকেটার, সেই নিয়ে কোনও তথ্য জানায়নি সংস্থাটি। তবে পরের তিনটি ম্যাচে তাঁর না খেলার সম্ভাবনাই প্রবল।

[আরও পড়ুন: বিরাট-রোহিত নন, এই পাক তারকার মতো ব্যাটিং করেন সরফরাজ! দাবি বাবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement