shono
Advertisement

বিধ্বংসী সেঞ্চুরির পরে রোম্যান্টিক কোহলি, অনুষ্কার সঙ্গে ভিডিও কলের ছবি ভাইরাল

কোহলির দুরন্ত সেঞ্চুরির পরে অনুষ্কা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ''কী দুর্দান্ত ইনিংস।''
Posted: 12:51 PM May 19, 2023Updated: 12:56 PM May 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে তিনি বিধ্বংসী। আধুনিক ক্রিকেট সমাজ তাঁকে ‘চেজমাস্টার’ বলে অভিহিত করে থাকে। সেই বিরাট কোহলি (Virat Kohli) ব্যবহারিক জীবনে দারুণ রোম্যান্টিক। হায়দরাবাদের সূর্য ডুবিয়ে দেওয়া শতরানের পরে কোহলিকে দেখা যায় ভিডিও কলে কথা বলছেন স্ত্রী অনুষ্কা শর্মার (Anushka Sharma) সঙ্গে। মন ভোলানো এমন দৃশ্য জন্ম দেওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা স্থির থাকতে পারেননি কোহলি ও অনুষ্কার কথোপকথনের ভিডিও দেখে।

Advertisement

কেউ লিখেছেন, ”ম্যাচের শেষে বিরাট কোহলি ভিডিও কলে কথা বলছেন অনুষ্কা শর্মার সঙ্গে।” কেউ আবার লিখেছেন, ”সবচেয়ে সুন্দর মুহূর্ত।” আরেক ভক্ত লিখেছেন, ”ম্যাচ জেতার পরে বিরাট কোহলি ভিডিও কল করে কথা বলছেন পরিবারের সঙ্গে।” 

[আরও পড়ুন: তদন্ত পক্ষপাতদুষ্ট! ব্রিজভূষণের শাস্তি না হলে সরকারি সম্মান ফেরানোর হুঁশিয়ারি কুস্তিগিরদের]

কোহলির দুরন্ত সেঞ্চুরির পরে অনুষ্কাই প্রথমে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ”কী দুর্দান্ত ইনিংস।”
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটা ছিল মরণবাঁচনের। প্লে অফের দৌড়ে টিকে থাকতে হলে আরসিবি-কে জিততেই হতো। সানরাইজার্স হায়দরাবাদের রান তাড়া করতে নেমে শুরু থেকে বিরাট অন্য অবতারে ধরা দেন। 

 

খেলা যত গড়াতে থাকে কোহলিকে ততই বিপজ্জনক মনে হতে থাকে। ৯৪ থেকে সেঞ্চুরিতে পৌঁছলেন রাজকীয় ছক্কা হাঁকিয়ে। পরের বলটাও গ্যালারিতে পাঠাতে চেয়েছিলেন। সময়ের সামান্য গন্ডগোলে তিনি আউট হন। কোহলি নিজেও বিশ্বাস করে উঠতে পারেননি বলটা ফিল্ডারের হাতে পড়বে। কোহলি ফিরে গেলেও আরসিবি-র ম্যাচ জিততে সমস্যা হয়নি। কোহলির দুরন্ত ইনিংসের বিভিন্ন মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। খেলার শেষে কোহলির সঙ্গে অনুষ্কার ভিডিও কলের মুহূর্তেও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

 

[আরও পড়ুন: ‘সমালোচকদের আর পাত্তা দিই না’, আইপিএলে সেঞ্চুরি হাঁকিয়েও বিরাটের মুখে WTC ফাইনাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement