shono
Advertisement

Asian Games 2023L: এশিয়ান গেমসে রুতুরাজদের কোচ ভিভিএস লক্ষ্মণ, স্মৃতিদের দায়িত্বে ঋষিকেশ কানিতকর

এশিয়ান গেমসের দামামা বেজে গিয়েছে।
Posted: 01:25 PM Aug 27, 2023Updated: 01:25 PM Aug 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসন্ন এশিয়ান গেমসের (Asian Games 2023) জন্য কোচ ঠিক করে ফেলল বিসিসিআই (BCCI)। রুতুরাজ গায়কোয়াড়দের (Ruturaj Gaikwad) পুরুষ দলের কোচ হিসেবে উড়ে যাবেন ভিভিএস লক্ষ্মণ (VVS Laxman)। এদিকে মহিলা দলের অন্তর্বর্তীকালীন কোচ হয়ে হাংজু যাবেন ঋষিকেশ কানিতকর (Hrishikesh Kanitkar)। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে এশিয়ান গেমস। চলবে ৮ অক্টোবর পর্যন্ত।

Advertisement

টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা ব্যাটার লক্ষ্মণ এই মুহূর্তে বেঙ্গালুরুর আলুরে এমার্জিং ক্রিকেটারদের সঙ্গে রয়েছেন। এই বিষয়ে বিসিসিআই এখনও সরকারি বিবৃতি দেয়নি। তবে শোনা যাচ্ছে যশস্বী জসওয়াল-রিঙ্কু সিংদের বোলিং কোচ হিসেবে উড়ে যাবেন সাইরাজ বাহুতুলে। সেখানে ফিল্ডিং কোচ হিসেবে থাকবেন মুনিশ ভেল।

[আরও পড়ুন: পাকিস্তানের আতিথেয়তা কেমন? স্মৃতির ঝাঁপি উপরে দিলেন রজার বিনি]

এশিয়াডে ভারতীয় পুরুষ দল: রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), যশস্বী জসওয়াল, রাহুল ত্রিপাঠী, তিলক বর্মা, রিঙ্কু সিং, জীতেশ শর্মা, ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, রবি বিষ্ণোই, আবেশ খান, অর্শদীপ সিং, মুকেশ কুমার, শিবম মাভি, শিবম দুবে ও প্রভসিমরন সিং। স্ট্যান্ড বাইতে আছেন- যশ ঠাকুর, সাই কিশোর, ভেঙ্কটেশ আইয়ার, দীপক হুডা ও সাই সুদর্শন।

এশিয়াডে ভারতীয় মহিল দল: হরমনপ্রীত কউর (অধিনায়ক), স্মৃতি মন্ধানা (সহ অধিনায়ক), শেফালি বর্মা, জেমাইমা রড্রিগেজ, দীপ্তি শর্মা, রিচা ঘোষ, অমনজ্যোত কউর, দেবিকা বৈদ্য, অঞ্জলি শ্রাবণী, তিতাস সাধু, রাজেশ্বরী গায়কোয়াড়, মিনু মানি, কণিকা আহুজা, উমা ছেত্রী, অনুশা বারেড্ডি। স্ট্যান্ড বাইতে আছেন: হরলিন দেওল, কে গৌতম, স্নেহ রানা, সাইকা ইশাক, পূজা বস্ত্রকর।

[আরও পড়ুন: হাঙ্গেরির বুদাপেস্টে ‘জয় ভারত’! এশিয়ান রেকর্ড গড়ে ৪x৪০০ রিলের ফাইনালে টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement