shono
Advertisement

বড় ধাক্কা সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে, গোটা আইপিএল থেকেই ছিটকে গেলেন শ্রীলঙ্কার তারকা

সারল না চোট। বিশ্বকাপের আগে আর ঝুঁকি নিলেন না দ্বীপরাষ্ট্রের তারকা।
Posted: 04:42 PM Mar 31, 2024Updated: 04:42 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) শিবিরে বড় ধাক্কা। গোড়ালির চোট গোটা আইপিএল থেকে ছিটকে দিল ওয়ানিন্দু হাসারাঙ্গাকে (Wanindu Hasaranga)।

Advertisement

শ্রীলঙ্কা সিইও অ্যাশলে ডি সিলভা বলেছেন, ”হাসারাঙ্গা আইপিএলে নামতে পারবে না। ওর রিহ্যাব দরকার। ওর গোড়ালি এখনও ফুলে রয়েছে। ইঞ্জেকশন নিয়ে খেলতে হয়েছে ওকে। বিশ্বকাপের আগে পুরোদস্তুর চোট সারিয়ে তুলতে চায় হাসারাঙ্গা। আইপিএল থেকে সরে দাঁড়ানোর কথা আমাদের জানিয়েছে।”

[আরও পড়ুন: কয়েক মাসেই শাহিন আফ্রিদিতে মোহভঙ্গ, পাকিস্তানের অধিনায়ক পদে ফিরলেন বাবর]

আইপিএলের নিলামে দেড় কোটি টাকা দিয়ে হাসারাঙ্গাকে কিনেছিল সানরাইার্স হায়দরাবাদ। প্রথমে শোনা গিয়েছিল আইপিএলের প্রথম পর্বে নামতে পারবেন না হাসারাঙ্গা। বাংলাদেশের বিরুদ্ধে দুম্যাচের টেস্ট সিরিজ খেলতে চেয়েছিলেন। আইসিসি তাঁকে দুম্যাচের জন্য নির্বাসিত করে। তার ফলে আইপিএলে প্রত্যাবর্তনের রাস্তা খুলে গিয়েছিল হাসারাঙ্গার জন্য।

জুন মাসে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে সেরে ওঠার জন্য এবার দুবাই যাবেন হাসারাঙ্গা। বিশেষজ্ঞ চিকিৎসকের কাছ থেকে গোড়ালির চোট নিয়ে পরামর্শ নেবেন।
প্রথম বিদেশি ক্রিকেটার হিসেবে আইপিএল থেকে যে হাসারাঙ্গা ছিটকে গেলেন এমন নয়।
হ্যারি ব্রুক, জেসন রয়, গাস অ্যাটকিনসন, ডেভিড উইলি, মার্ক উডের মতো তারকারা আইপিএলে নেই। আইপিএল নিলামে বড় অঙ্কের অর্থ না পাওয়ার জন্যই তাঁরা মেগা ইভেন্ট থেকে সরে গিয়েছেন বলে খবর রটেছে সোশাল মিডিয়ায়। হাসরাঙ্গাও একই কারণে নেই আইপিএলে। কিন্তু শ্রীলঙ্কার বোলারের ম্যানেজার এমন রটনাকে উড়িয়ে দিয়েছেন। গোড়ালির চোটই শেষ মেশ ছিটকে দিল হাসারাঙ্গাকে।

[আরও পড়ুন: সর্বোচ্চ ১৫৫.৮ কিমি! একের পর এক দেড়শোর বেশি গতিতে বল, আইপিএলে নয়া ‘গতিদানবে’র উত্থান]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement