shono
Advertisement

‘বিশ্বকাপ মাতাবে রোহিত’, হিটম্যানের জন্য শুভেচ্ছা যুবির

২০১৯ বিশ্বকাপের আগে রোহিতকে পরামর্শ দিয়েছিলেন যুবি।
Posted: 08:03 PM Aug 11, 2023Updated: 08:03 PM Aug 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনকয়েক আগে রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে যুবরাজ সিং বলেছিলেন, বিশ্বকাপ জেতার জন্য ভাল টিম দরকার। তুলনায় যুবি টেনে এনেছিলেন ২০১১ সালের প্রসঙ্গ। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বের প্রশংসার পাশাপাশি তাঁর দলেরও প্রশংসা করেছিলেন যুবি।

Advertisement

এবার রোহিত শর্মার পাশে দাঁড়িয়ে যুবি বলছেন, ”আমি জানি এই মুহূর্তে রোহিত শর্মা সেরা ছন্দে নেই। ২০১৯ সালের বিশ্বকাপের আগেও ভাল ফর্মে ছিল না রোহিত। আইপিএলেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ২০১৯ বিশ্বকাপের আগে রোহিতকে বলেছিলাম, ভাল কিছু আসতে চলেছে। চার বছর আগে অনুষ্ঠিত বিশ্বকাপে ৪-৫টি সেঞ্চুরি করেছিল। এখন ভাল ফর্মে নেই ঠিকই, তবে বিশ্বকাপ মাতাতেই পারে রোহিত। ফলে এখন রান পাচ্ছে না দেখে বলে দেওয়া যাবে না যে বিশ্বকাপে ব্যর্থ হবে রোহিত। ২০১১ বিশ্বকাপের আগে আমার সঙ্গেও এমনই হয়েছিল। শচীন আমাকে ধৈর্য ধরতে বলেছিল।” ২০১১ বিশ্বকাপে যুবরাজ সিং মাতিয়ে দিয়েছিলেন। 

[আরও পড়ুন: Durand Cup Derby 2023: কেমন হতে পারে মেগা ডার্বির দুই দলের প্রথম একাদশ? জানতে পড়ুন]

যুবি যেমন রোহিতের পাশে দাঁড়াচ্ছেন ছিক তেমনই হিটম্যান ভারতীয় দল নিয়ে বলতে গিয়ে ‘পাঞ্জাব দ্য পুত্তর’-এর প্রসঙ্গ টেনেছিলেন। রোহিত বলেছিলেন, ”চার নম্বর পজিশন নিয়ে দীর্ঘদিন ধরেই সমস্যা ছিল ভারতীয় দলে। যুবির পরে চার নম্বরে কেউই সেভাবে আর নিজেদের থিতু করতে পারেনি।” এবার রোহিতের পাশে দাঁড়ালেন যুবি। বিশ্বকাপে হিটম্যানের ব্যাট জ্বলে ওঠে কিনা সেটা বলবে সময়। 

[আরও পড়ুন: Arijit Singh On Durand Cup Derby: ফুটবলের সঙ্গে গানের ককটেল, মেগা ডার্বির আসরে অরিজিৎ!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement