shono
Advertisement

মধ্যরাতে মুম্বইয়ের ডিস্কোতে উদ্দাম নাচ শ্রাবন্তীর, ভাইরাল পার্টির ভিডিও

বন্ধুবান্ধবদের সঙ্গে হুল্লোড় অভিনেত্রীর।
Posted: 08:05 PM Oct 08, 2023Updated: 08:05 PM Oct 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই কলকাতা থেকে মুম্বইয়ের উদ্দেশে উড়ে গিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এই মুহূর্তে অভিনেত্রীর ব্যস্ততা তুঙ্গে। হাতে রয়েছে একগুচ্ছ কাজ। সেই আবহেই কলকাতা থেকে মায়ানগরীর উদ্দেশে উড়ে গেলেন শ্রাবন্তী। আর সেখানেই সপ্তাহান্তে রাতপার্টিতে মাতলেন বন্ধুবান্ধবদের সঙ্গে। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়।

Advertisement

সূত্রের খবর, মুম্বইতে এক সপ্তাহের কাজ রয়েছে শ্রাবন্তীর। সেই কাজ সেরেই কলকাতায় ফিরছেন। তবে শহরে ফেরার পরও তাঁর ব্যস্ততা বহাল থাকছে। কারণ, তারপরই আগরতলায় উড়ে যাবেন তিনি। সেখানকার কাজ মিটিয়ে কলকাতায় ফিরতে আরও দশ দিন। পুজোর আগে টলিউড নায়িকার ব্যস্ততা যে তুঙ্গে, তা বেশ বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: আটকে ছিলেন যুদ্ধবিধ্বস্ত ইজরায়েলে, প্রাণ হাতে দেশে ফিরেই কেঁদে ফেললেন নুসরত ভারুচা]

অন্যদিকে ‘দেবী চৌধুরানী’র মতো দৌর্দণ্ড্যপ্রতাপ ঐতিহাসিক চরিত্রে অভিনয় করার জন্য কড়া হোমওয়ার্ক করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কোনওপ্রকার ফাঁক রাখছেন না। কারণ, ফিল্মি কেরিয়ারের সবথেকে গুরুত্বপূর্ণ সিনেমার শুটিং করতে চলেছেন তিনি। তাই ইতিমধ্যেই ঘোড়সওয়ারের তালিম নেওয়া শুরু করেছেন ময়দানে। শুধু তাই নয়, এই সিনেমার জন্য মার্শাল আর্টসের প্রশিক্ষণও নিচ্ছেন। সোহাগ সেনের কাছে অভিনয়ের ওয়ার্কশপও করছেন শ্রাবন্তী। পিরিয়ডিক ফিল্মের জন্য সেই সময়ের ভাষা, কথা বলার ধরণ শিখতে হচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: ‘জওয়ান’-এর OTT রিলিজে বিশেষ চমক! কবে, কোথায় দেখা যাবে শাহরুখের ছবি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement