shono
Advertisement

দ্বিতীয় বিয়েও ভেঙে গেল শ্রাবন্তীর

২০১৭ থেকেই আলাদা থাকতে শুরু করেন শ্রাবন্তী ও কৃষাণ। The post দ্বিতীয় বিয়েও ভেঙে গেল শ্রাবন্তীর appeared first on Sangbad Pratidin.
Posted: 08:38 PM Jan 15, 2019Updated: 08:38 PM Jan 15, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আড়াই বছরের মাথায় ভেঙে গেল অভিনেত্রী শ্রাবন্তীর বিয়ে। মঙ্গলবার আলিপুর আদালতে ওঠে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ মামলা। বিচারক রবীন্দ্রনাথ সামন্ত শ্রাবন্তী ও কৃষাণের বিবাহবিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।

Advertisement

এটি তাঁর দ্বিতীয় বিয়ে। অনেক কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। প্রথম পক্ষে তাঁর এক ছেলেও রয়েছে। তাই অনেকেই মনে করেছিল ছেলের কথা ভেবে দ্বিতীয়বার হয়তো বিয়ে করবেন না অভিনেত্রী। কিন্তু সেসব মিথ্যে করে ২০১৬ সালের জুলাই মাসে মডেল কৃষাণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু ২০১৭ সালের আগস্ট মাসেই শোনা যায় কৃষাণের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না। তাই মিউচুয়াল ডিভোর্সের আবেদন জানাতে চলেছেন তাঁরা।

এনআরএসে কুকুর নিধন, নিন্দায় মুখর টলিপাড়ার সেলেবরা ]

প্রথম দিকে কেউ গা করেনি। কিন্তু যখন ব্যাপারটা প্রায় রোজকার ঘটনাতে গিয়ে পরিণত হয়, তখন প্রথম ভ্রু কুঁচকোনো শুরু হয় ইন্ডাস্ট্রিতে।বিয়ের পর পরেই শ্রাবন্তী নিজে উদ্যোগ নিয়ে প্রযোজক অশোক এবং হিমাংশু ধানুকার সঙ্গে একটা মিটিং করে একটা ছবিও অ্যানাউন্স করেন। যেখানে হিরো-হিরোইন হিসেবে অভিনয় করার কথা ছিল ওঁদের দু’জনের। যে ছবিটা তাঁরা একসঙ্গে করবেন বলে ঠিক করেন সেই ছবির অর্ধেক ফান্ডিং জোগাড় করার কথা ছিল কৃষাণের। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে কথা বলে যা জানা গিয়েছে, সেই টাকা জোগাড় করতে অক্ষম হন কৃষাণ। তখন শ্রাবন্তী নিজে চেষ্টা করেন। তারপর ওঁদের দু’জনের মধ্যে কী হয়েছে সেটা ধোঁয়াশা। এর কিছুদিন পর থেকে তাঁরা আলাদা আলাদা থাকতে শুরু করেন। এরপরই মামলা ওঠে আদালতে। মঙ্গলবার ছিল তারই শুনানির দিন। সেখানেই মিউচুয়াল ডিভোর্স হয় শ্রাবন্তী ও কৃষাণের।

পাকিস্তানে বিনা বাধায় মুক্তি পেল ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ]

The post দ্বিতীয় বিয়েও ভেঙে গেল শ্রাবন্তীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement