shono
Advertisement

সাদা ফ্রকে উন্মুক্ত ঊরু, ক্যামেরার সামনে শ্রাবন্তী যেন ডানা মেলা পরী

কোথায় গিয়ে এই ছবি তুললেন অভিনেত্রী?
Posted: 04:47 PM Feb 03, 2022Updated: 06:08 PM Feb 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাওয়ায় উড়ছে সাদা ফ্রক। উন্মুক্ত ঊরু, চোখে রোদচশমা, খোলা চুল পিঠ পর্যন্ত নেমে এসেছে। ডানা মেলা পরীর মতো নিজেকে ক্যামেরার সামনে মেলে ধরেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বেড়াতে ভালবাসেন শ্রাবন্তী। সুযোগ পেলেই পছন্দের ঠিকানায় পাড়ি দেন। এবার সম্ভবত দুবাইয়ে গিয়েছেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লোকেশন হিসেবে দুবাই-ই দেওয়া রয়েছে। কখন অভিজাত ক্লাবে আবার কখনও সমুদ্র সৈকতের ছবি শেয়ার করেছেন স্টোরি হিসেবে।

[আরও পড়ুন: ফের ঊর্ধ্বমুখী দেশের করোনা পরিসংখ্যান, চিন্তা বাড়াচ্ছে মৃতের সংখ্যা]

আর সরাসরি পোস্ট করেছেন নিজের সাদা ফ্রক পরা ছবি। বিশাল ইমারতের সামনে পোজ দিয়েছেন শ্রাবন্তী। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “সমস্যাগুলোর পিঠে ডানা লাগিয়ে দিন আর অনেক অনেক দূরে উড়ে যেতে দিন…” 

কোন সমস্যার কথা বলতে চাইছেন অভিনেত্রী? তা ক্যাপশনে জানাননি। তবে ব্যক্তিগত জীবনে বরাবর টানাপোড়নের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন।

গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। আলিপুর আদালতে ডিভোর্সের মামলা করেছেন শ্রাবন্তী। এর মধ্যেই আবার তাঁর চতু্র্থ প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে।  রটনা, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন অভিনেত্রী। অবশ্য এই সমস্ত রটনা, ঘটনা থেকে অনেক দূরে এখন নিজের মতো করে সময় কাটাচ্ছেন টলি বিউটি। তাঁর এই ছবি দেখে অনেকেই মুগ্ধ হয়েছেন। কমেন্ট বক্সে ভালবাসার ইমোজি দিয়েছেন মিমি চক্রবর্তী। 

[আরও পড়ুন: VIP রোডে দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, অল্পের জন্য রক্ষা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement