shono
Advertisement

গোলাপি বিকিনি টপে পুলের জলে শরীর ডুবিয়ে শ্রাবন্তী, ছবি দেখে কুপোকাত নেটদুনিয়া

ছুটির মেজাজে একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 03:35 PM Oct 29, 2023Updated: 04:44 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাথার উপর খোলা আকাশ। পায়ের তলায় জলের শীতলতা। তার মাঝেই গোলাপি বিকিনি টপে সৌন্দর্যের দ্যুতি ছড়ালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ছুটির দিনে যেন সোশাল মিডিয়ায় আগুন ধরালেন অভিনেত্রী।

Advertisement


জীবনে অনেক ঝড়-ঝাপটা পেরিয়েছেন। সামলেছেন ব্যঙ্গ, বিদ্রুপ, কটাক্ষ। কিন্তু নিজের এগিয়ে চলা থামাননি শ্রাবন্তী। অভিনেত্রীর মতে নিজের অন্তর মনকে জানার সবচেয়ে ভাল উপায় বেড়ানোর এই দিন গুলো। তাই তো নিজেকেই উন্মুক্ত প্রকৃতির সাম্রাজ্যে সঁপে দিয়েছেন। কোথায় গিয়েছেন শ্রাবন্তী? তা জানা যায়নি। তবে একাধিক ছবি ইনস্টাগ্রামে আপলোড করেছেন অভিনেত্রী।

 

[আরও পড়ুন: কীভাবে মৃত্যু ‘ফ্রেন্ডস’ তারকা ম্যাথিউ পেরির? অভিনেতার শেষ পোস্ট ঘিরে শোরগোল]

এমনিতে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যায়। দু’জন একই আবাসনের বাসিন্দা। এর মধ্যেই আবার জীতু কমল ও নবনীতা দাসের সংসার ভাঙার জন্য কেউ কেউ অভিনেত্রীকে দায়ি করেছিলেন। যদিও নবনীতা ফেসবুক লাইভে এই জল্পনা একেবারেই নস্যাৎ করে দিয়েছেন। জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে বেশ ভাল সম্পর্ক তাঁর।

আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞী দেবী চৌধুরানীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। শুভ্রজিৎ মিত্র পরিচালিত এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবির জন্য অভিনেত্রীকে কখনও ঘোড়ায় চড়তে দেখা গিয়েছে, কখনও আবার তলোয়ার হাতে শিখেছেন যুদ্ধকলা।

[আরও পড়ুন: খুদে ভক্তকে দেখেই গাড়ি থামিয়ে দিলেন অরিজিৎ সিং, কী হল তারপর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement