shono
Advertisement

ওমের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন শ্রাবন্তী! বিয়ের ভিডিও দেখে টলিউডে শোরগোল

চলতি বছরেই টেলি অভিনেত্রী মিমিকে বিয়ে করেছিলেন ওম।
Posted: 12:19 PM Dec 30, 2021Updated: 12:43 PM Dec 30, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরে অকাল বৃষ্টি। উত্তুরে হাওয়ার দাপটে শীতল তিলোত্তমা। এমন দিনেই সোশ্যাল মিডিয়ায় সারপ্রাইজ দিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti)। লাল বেনারসি, মাথায় টোপর, গা ভরতি সোনার গয়না পরে কনের সাজে ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। তবে একা নন, পাশে তাঁর নতুন বর অভিনেতা ওম! ব্যস, শ্রাবন্তীর এই ভিডিও দেখে নেটিজেনদের মধ্যে হইচই শুরু। নিন্দুকরা তো বলেই উঠলেন, শ্রাবন্তী এবার ৪ নম্বর বিয়েটাও সেরে ফেললেন!

Advertisement

তবে গুঞ্জন রটে যাওয়ার আগেই আসল খবরটা খোলসা করা যাক। গোটা কাণ্ডটি আসলে একেবারে ফিল্মি। আগেই খবর ছিল, পরিচালক অয়ন দের প্রথম ছবি ‘ভয় পেও না’তে প্রথমবার জুটি বাঁধছেন শ্রাবন্তী ও ওম। আর এই ছবিতেই ওমের (Om) সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন এই জুটি।

[আরও পড়ুন: বিয়ের পরই ফিরে এল পুরনো চোট, ভাঙা পা নিয়েই নেচে উঠলেন অঙ্কিতা! ভাইরাল ভিডিও ]

বিয়ে, সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে নিয়ে বিতর্কের শেষ নেই। তার উপর শ্রাবন্তীর নতুন প্রেম নিয়ে ইতিমধ্যেই শোরগোল রয়েছে টলিপাড়ায়। তবে এসব একেবারেই পাত্তা দেন না তিনি। বরং শ্রাবন্তী থাকেন নিজের মেজাজে। অন্যদিকে, চলতি বছরেই টেলি অভিনেত্রী মিমিকে বিয়ে করেছেন ওম। আর এবার সিনেমার পর্দায় শ্রাবন্তীর সঙ্গে বিয়েটা সেরে ফেললেন অভিনেতা!

‘ভয় পেও না’ ছবির চিত্রনাট্য বউমা ও শাশুড়ির সম্পর্ক নিয়েই তৈরি হয়েছে। তবে গল্পে রয়েছে দারুণ টুইস্ট। যা নাকি চমকে দেবে দর্শকদের। সেই টুইস্ট কি আসলে ভয়ের? ভূত রয়েছে? ছবির টিম তা নিয়ে মুখ না খুললেও, শ্রাবন্তী কিন্তু বাস্তবে ভূতে বড্ড ভয় পান। তবুও ভূতের ছবি দেখতে দারুণ ভালবাসেন তিনি। শ্রাবন্তীর কথায়, ভূতের ছবির গা ছমছমে ব্যাপারটাই দারুণ লাগে।

বাস্তবে মিমির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ওম।

[আরও পড়ুন: ‘স্বপ্ন দেখলাম, আমাকে ভরতনাট্যম শেখাচ্ছেন মুখ্যমন্ত্রী’, পোস্ট শ্রীলেখার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement