shono
Advertisement

‘চিরদিনই তুমি যে আমার…’, বলিউড অভিনেতাকে জড়িয়ে ভিডিও শেয়ার শ্রীলেখার

শ্রীলেখার সঙ্গে কে এই অভিনেতা?
Posted: 12:49 PM Mar 04, 2022Updated: 01:19 PM Mar 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইদানিং ইনস্টাগ্রামে জমিয়ে রিল তৈরি করছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কখনও ‘পুস্পা’ ছবির ‘স্বামী স্বামী’ গানে নাচছেন, কখনও আবার ট্রেন্ডে থাকা মিউজিকে তাল মেলাচ্ছেন। তবে এবার শ্রীলেখা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন এক রিল আপলোড করলেন, যা বলল একেবারে অন্য গল্প!

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি শ্রীলেখা ইনস্টাগ্রামে (Instagram) একটি রিল (Reel) আপলোড করেছেন। যেখানে দেখা গিয়েছে, বলিউডের এক অভিনেতাকে জড়িয়ে রয়েছেন তিনি। সুপুরুষ অভিনেতা শ্রীলেখার কপালে চুম্বনরত। আর ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছে ‘অমরসঙ্গী’ ছবির জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার!’ 

[আরও পড়ুন: পোশাকের উপর লাল অন্তর্বাস! নতুন ছবির ঝলকে নজর কাড়লেন ‘সুপারম্যান’ রণবীর]

তা শ্রীলেখার সঙ্গে এই অভিনেতা কে?
শ্রীলেখার অনুরাগীরা জল্পনা করার আগেই এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘ইনি আমার সহ অভিনেতা অজিঙ্কে দেও। আমার সঙ্গী নয়!’

শ্রীলেখা মিত্রকে (Sreelekha Mitra) এবার দেখা যাবে বলিউডের একটি সিরিজে। সেই সিরিজের শুটিংই  চলছিল কলকাতায়। শুটিংয়ের ফাঁকে মেকআপভ্যানে বসে এই রিল শুট করলেন শ্রীলেখা। এরপর দার্জিলিং ও সবশেষে মুম্বইতে হবে এই সিরিজের শুটিং।

নিজের মতো করে ব্যস্ত থাকেন শ্রীলেখা মিত্র। নিজের নিয়মেই চলেন তিনি। পোষ্যদের সঙ্গে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও দেন। অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় বার্তালাপও করেন। তবে স্পষ্টভাষী হওয়ায় নিন্দুকরা অবশ্য শ্রীলেখাকে নিয়ে নানা মন্তব্য করতেও ছাড়েন। তবে এসবে পাত্তা দেন না অভিনেত্রী। গত বছর তাঁর ছবি আন্তর্জাতিক স্তরে প্রশংসা কুড়িয়েছিল। রুদ্রবীণা সিরিজে অভিনয় করেও দর্শকদের মন জয় করেছেন তিনি। আর এবার বলিউড সিরিজে অভিনয় করে যে তাক লাগাতে চলেছেন অভিনেত্রী, তার ইঙ্গিত রয়েছে এই ইনস্টাগ্রাম রিলেই।

[আরও পড়ুন: মৃণাল সেনের জন্মশতবর্ষে বিশেষ শ্রদ্ধা, কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি ‘পালান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement