shono
Advertisement

‘কুছ কুছ হোতা হ্যায়…’, চঞ্চল চৌধুরীকে দেখে মুগ্ধ শ্রীলেখা, একটাই ইচ্ছে অভিনেত্রীর

ফেসবুকে ছবি শেয়ার করে জানিয়েছেন মনের সেই কথা।
Posted: 02:05 PM Apr 30, 2023Updated: 02:05 PM Apr 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চঞ্চল মন শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra)। আচমকা আনমনা হয়ে গিয়েছিল। কারণ পাশে ছিলেন বাংলাদেশের অন্যতম প্রতিভাবান অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)। একটি অ্যাওয়ার্ড ফাংশানে গিয়েছিলেন দু’জন। সেই ছবি শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে জানান নিজের ইচ্ছের কথা।

Advertisement

অ্যাওয়ার্ড ফাংশানের মঞ্চে পাশাপাশি দাঁড়িয়েছিলেন শ্রীলেখা ও চঞ্চল। সেই ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, “এই ছবিটা…কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসাথে প্লিজ কেউ কাস্ট করো, ছবিটা সম্ভবত রুদ্রনীল ঘোষের তোলা।”

[আরও পড়ুন: ‘ঝালমুড়ি-চা খেতে চাইত…’, বন্ধু ইরফানের মৃত্যুবার্ষিকীতে স্মৃতিকাতর সুজিত সরকার]

অভিনেত্রী এমন ইচ্ছে প্রকাশ করতেই তা পূরণ করতে অনেকেই রাজি হয়ে যান। কেউ জানান প্রযোজক পেলে তিনি রাজি, কেউ আবার চিত্রনাট্য লেখার ইচ্ছে প্রকাশ করেন। ঘটনাচক্রে একই রঙের পোশাক পরে গিয়েছিলেন শ্রীলেখা ও চঞ্চল। এই সাদৃশ্যও নেটিজেনদের নজর এড়ায়নি। জানতে চাওয়া হয়, পরিকল্পনা করেই কি ম্যাচিং প্রকাশ পরেছিলেন? অভিনেত্রী জানিয়ে দেন এমনটা মোটেও না। ঘটনা পুরো কাকতালীয়।

আগামীতে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ‘পারিয়া’ ছবিতে দেখা যাচ্ছে শ্রীলেখা মিত্রকে। ছবিতে সারমেয়দের অধিকারের জন্য আইনি পথে লড়াই করতে দেখা যাবে অভিনেত্রীর চরিত্রকে। অন্যদিকে চঞ্চল চৌধুরীকে দেখা যাবে ‘পদাতিক’ ছবিতে। যেখানে তিনি কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করেছেন।

[আরও পড়ুন: ‘সারাক্ষণই বন্দুক ঘিরে রাখে আমাকে’, প্রাণনাশের হুমকি প্রসঙ্গে মন্তব্য ‘আতঙ্কিত’ সলমনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement