shono
Advertisement

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীদেবী কন্যার লিপ-লক!

জাহ্নবী যখন শিখরের সঙ্গে ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড গড়ে তুলছেন, তখন তাঁর সেই মুহূর্তরা নেট-দুনিয়ার নতুন খোরাক হয়ে গেল। The post সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীদেবী কন্যার লিপ-লক! appeared first on Sangbad Pratidin.
Posted: 08:48 PM Aug 02, 2016Updated: 03:18 PM Aug 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে সেই তরুণী পৃথিবীর জল-হাওয়ায় পার করে ফেলেছেন উনিশটি বছর! নবযৌবন ঠিক থমকে আছে তাঁর দুয়ারে। ও দিকে, উতলা বাদলধারা নিয়ে শহরে হানা দিল শ্রাবণ!
তার পরে কি মনের মানুষটিকে চুমু খাওয়া খুব খারাপ কিছু?
মোটেই না! বরং আদ্যন্ত স্বাভাবিক!

Advertisement


তা-ই যদি হবে, তবে কেন চুমু খেয়ে অস্বস্তিতে রয়েছেন শ্রীদেবীর বড় মেয়ে?
জাহ্নবী কাপুরের অস্বস্তি আসলে অন্য জায়গায়। সেটা বিখ্যাত মা-বাবার সন্তান হওয়ার সূত্রে খ্যাতির বিড়ম্বনা। বন্ধু আর বয়ফ্রেন্ড শিখর পাহরিয়ার সঙ্গে সম্প্রতি মুম্বইয়ের এক নাইট ক্লাবে গিয়েছিলেন তিনি। চলছিল হই-হুল্লোড়!
কে জানত, ভিড়ের মধ্যে লুকিয়ে রয়েছে সুযোগসন্ধানীরা! তক্কে তক্কে রয়েছে, একটু অন্তরঙ্গতা দেখলেই তা ক্যামেরাবন্দি করে ফেলবে!
এবং, হলও তো তাই! জাহ্নবী যখন শিখরের সঙ্গে ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড গড়ে তুলছেন, তখন তাঁর সেই মুহূর্তরা নেট-দুনিয়ার নতুন খোরাক হয়ে গেল। ব্যাপারটা আর আটকে থাকল না ভাললাগা এবং ভালবাসার চৌহদ্দিতে!


সেই খারাপ লাগার জায়গাটা থেকেই সম্ভবত ব্যাপারটা নিয়ে মুখ খোলেননি কেউই! না শ্রীদেবী, না জাহ্নবী, না শিখর, না তাঁদের বন্ধুরা!
তবে, জাহ্নবী-শিখরের যে দুটো ছবি ভাইরাল হল, সেগুলো কিন্তু খুব সুন্দর। সেখানে যৌনতা নয়, বরং প্রাধান্য পেয়েছে প্রাণখোলা উচ্ছ্বাস।
দেখছেনই তো ছবিগুলো! কোথাও কি অশালীন কিছু রয়েছে বলে মনে হচ্ছে?

The post সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শ্রীদেবী কন্যার লিপ-লক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement