shono
Advertisement

শাহরুখের জন্মদিনের পার্টি মাতালেন দুই রণবীর, নাচলেন দীপিকা, প্রেমে মজে আলিয়া

'ভাই' বাদশাকে শুভেচ্ছা জানাতে এলেন ভাইজানও।
Posted: 02:57 PM Nov 04, 2023Updated: 02:57 PM Nov 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন দুয়েক ধরেই সোশাল মিডিয়া ‘শাহরুখময়’। ২ নভেম্বর ৫৮তে পা দিয়েছেন বাদশা (SRK Birthday)। তার আগের রাত থেকেই যদিও জন্মদিনের উদযাপন শুরু হয়েছিল। মাঝরাতে মন্নতের বাইরে দাঁড়িয়ে জনসমুদ্রের চিৎকার। এদিকে সকাল হতেই সোশাল মিডিয়ায় উপচে পড়া শুভেচ্ছার জোয়ার। অন্যদিকে বিকেলে ব্যাক টু ব্যাক বার্থডে পার্টি!

Advertisement

শাহরুখ যে প্রকৃতই বলিউডের ‘বেতাজ বাদশা’, তা আবারও প্রমাণিত হল। তবে ‘টক অফ দ্য টাউন’ কিং খানের জন্মদিনের পার্টি। যেখানে হাজির ছিল গোটা বলিউড এবং আম্বানিরাও। সেখানেই নজর কাড়লেন দুই রণবীর। আর তাঁদের স্ত্রীয়েরা। যাঁরা কিনা মান-অভিমানে এড়িয়ে যেতেন একে-অপরকে, তাঁরাও হাজির হলেন বাদশাকে শুভেচ্ছা জানাতে। প্রাক্তন, বর্তমান সব মিলেমিশে একাকার। যেন শাহরুখই মিলিয়ে দিলেন সকলকে একসঙ্গে।

বাদশার পার্টিতে ডিজে এডওয়ার্ডের সঙ্গে সলমন খান

শাহরুখের বার্থডে পার্টিতে প্রিয়তমা দীপিকার জন্য গান গাইলেন রণবীর (Ranveer Deepika)। শুধু তাই নয়, ডিজের ভূমিকাতেও ধরা দিলেন তিনি। আর স্বামীর গানের তালে ডান্স ফ্লোর কাঁপালেন দীপিকা পাড়ুকোন। এমনিতেই রণবীর সিংয়ের রসিকতার জুড়ি মেলা ভার! এই পার্টিতেও বাজিমাত করলেন তিনি। অন্যদিকে রণবীর কাপুরও স্ত্রী আলিয়াকে নিয়ে উপস্থিত হয়েছিলেন। দিদি করিশ্মা-করিনা এবং শ্যালিকা শাহিন ভাটের সঙ্গে জমিয়ে আড্ডা দিলেন। তবে আলিয়া খানিকটা আগলেই রেখেছিলেন গোটা পার্টিতে রণবীরকে। সেই দৃশ্যও ধরা পড়েছে ক্যামেরায়। একটু রাতের দিকেই ভাই শাহরুখকে শুভেচ্ছা জানাতে এলেন ভাইজান সলমন খান। দিওয়ালিতে ‘টাইগার’ রিলিজ নিয়ে তিনি এখন বেজায় ব্যস্ত। সেই শশব্যস্ত শিডিউলের মাঝে সময় বের করেই চলে এলেন শাহরুখের হাইপ্রোফাইল বার্থডে পার্টিতে।

[আরও পড়ুন: মা রিনা পাশে থাকলেও এলেন না আমির! বাবাকে ছাড়াই শুরু মেয়ে ইরা খানের বিয়ের অনুষ্ঠান]

[আরও পড়ুন: সুগার ফল করে অসুস্থ! মাঝরাতে দীপঙ্করকে নিয়ে হাসপাতালে ছুটলেন স্ত্রী দোলন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement