shono
Advertisement

অযোধ্যায় আমন্ত্রণ না পেয়েও আম্বানিদের মঞ্চে শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, দেখুন ভিডিও

কিং খানের মুখে 'রাম'নাম শুনে আপ্লুত নীতা-মুকেশ! দেখুন ভাইরাল ভিডিও।
Posted: 02:41 PM Mar 03, 2024Updated: 02:41 PM Mar 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অযোধ্যায় রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে বলিউডের সিংহভাগ আমন্ত্রণ পেলেও তালিকায় ব্রাত্য ছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। কিন্তু সেই বাদশার মুখেই এবার ‘জয় শ্রীরাম’ ধ্বনি। তাও আবার আম্বানিপুত্রের প্রাকবিবাহ অনুষ্ঠানের মঞ্চে। যেখানে উপস্থিত ছিলেন বিশ্বের তাবড় ব্যক্তিরা। আর সেই ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের প্রশ্ন, ‘রামলালার প্রাণপ্রতিষ্ঠায় আমন্ত্রণ না পাওয়ার কথা কি ভুলে গেলেন?’

Advertisement

শুক্রবার সন্ধে থেকেই জমজমাট জামনগর। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা! সেই প্রেক্ষিতেই তিন দিন ব্যাপী বিশ্বের অন্যতম বিগ বাজেট ‘জলসা’র আয়োজন হয়েছে। আসর মাতাতে কোটি কোটি পারিশ্রমিক হাঁকিয়েছেন বলিউড-হলিউড শিল্পীরা। একমঞ্চে খান-কাপুরদের পারফরম্যান্সে জমে উঠেছিল অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিনের অনুষ্ঠান। আর সেখানেই বাদশার কীর্তি ভাইরাল। মঞ্চে উঠেই ‘জয় শ্রীরাম’ বলেই সকলকে অভিবাদন জানালেন শাহরুখ খান। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় ভাইরাল হতেও সময় নিল না। যা কিনা বর্তমানে নেটপাড়ার চর্চার কেন্দ্রবিন্দুতে। নীতা-মুকেশ তো বটেই, উপস্থিত অতিথিরাও বাদশার এহেন ব্যবহারে আপ্লুত। এককথায় ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন বলিউড বাদশা।

[আরও পড়ুন: রামনবমীতে রণবীরের রামলীলা, তিথি-নক্ষত্র মেনেই হবে ‘রামায়ণ’-এর শুভসূচনা]

প্রসঙ্গত, যে সাহরুখ কিনা বিগত তিন দশকের ফিল্মি কেরিয়ারে ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে বুক ঠুকে রাজনীতির মুখোমুখি হয়েছিলেন, ‘দেশের জনতাকে উন্নয়নের স্বপ্ন দেখানো সরকারকে নির্বাচনের সময় প্রশ্ন করার বার্তা দিয়েছিলেন, সেই মানুষটির মুখেই ‘জয় শ্রীরাম’ ধ্বনি শুনে ভ্রু আন্দোলিত হয়েছে অনুরাগীদের একাংশের। কারণ ‘জয় শ্রীরাম’ ধ্বনি যে বর্তমানে রাজনৈতিক স্লোগানে পরিণত হয়েছে, তা বোধহয় আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না। আর সেই প্রেক্ষিতেই বাদশার মুখে রামনাম শুনে হতবাক অনেকে!

[আরও পড়ুন: নীতা-মুকেশের সঙ্গে উদ্দাম নাচতে গিয়ে জামা ছিঁড়ল রিহানার, আম্বানির পার্টিতে গেল গেল রব!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement