shono
Advertisement

OMG! ‘জিরো’-র দু’টি পোস্টারই অন্য ছবি থেকে টোকা!

ব্যাপারটা কী? The post OMG! ‘জিরো’-র দু’টি পোস্টারই অন্য ছবি থেকে টোকা! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:14 PM Nov 03, 2018Updated: 05:14 PM Nov 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর থেকে ইন্টারনেটে ছ়ড়িয়ে পড়েছে ‘জিরো’ ছবির পোস্টার ও ট্রেলার। কিন্তু তার পাশাপাশি ট্রোল হতেও শুরু করেছে ছবির দু’টি পোস্টার। বলা হচ্ছে, দু’টি পোস্টারই নাকি দু’টি আলাদা আলাদা পোস্টার থেকে টোকা। এমনকি দু’টি পোস্টারও দেওয়া হয়েছে ইন্টারনেটে।

Advertisement

‘জিরো’-র পোস্টার যে দু’টি পোস্টার থেকে টোকা হয়েছে বলে বলা হচ্ছে তার মধ্যে একটি দেশি, অন্যটি বিদেশি। দেশি ছবিটি তেলুগু। নাম ‘উপিরি’। ছবিটিতে অভিনয় করেছিলেন নাগার্জুনা, তামান্না ভাটিয়া ও কার্থি। দ্বিতীয় ছবিটি ফরাসি। নাম ‘Un homme à la hauteur’। ২০১৬ সালে এটি মুক্তি পেয়েছিল। জেন দুজর্দিন, ভার্জিনি এফিরা ও সেড্রিক কাহন। সোশাল সাইট ব্যবহারকারীদের মতে এই ছবির পোস্টার অনুকরণে তৈরি হয়েছে ক্যাটরিনা ও শাহরুখের পোস্টার। আর ‘উপিরি’-র অনুকরণে তৈরি হয়েছে শাহরুখ ও অনুষ্কার পোস্টার।

কিং খানের জন্মদিনের পার্টিতে বাধা মুম্বই পুলিশের, তারপর…]

শুক্রবার মুক্তি পেয়েছে ‘জিরো’ ছবির ট্রেলার। এক বামনের গল্প এটি। নাম তার বউয়া সিং। সে বিয়ে পাগলা। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের চক্কর কাটে। কিন্তু তার কিছুতেই আর মেয়ে পছন্দ হয় না। কিন্তু একদিন সেখানেই সন্ধান মেলে আফিয়া ইউসুফজাই ভান্দেরের। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী। প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুর হয়ে যায়। কিন্তু এর মধ্যেই গল্পে আসে টুইস্ট। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুর্বল হয়ে পড়ে।

২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। শাহরুখ খান ছাড়াও ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। এছাড়া রয়েছে তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। স্পেশাল অ্যাপিয়ারেন্সে দেখা যাবে সলমন খান, রানি মুখোপাধ্যায়, দীপিকা পাড়ুকোন, কাজল, শ্রীদেবী, আলিয়া ভাট, করিশ্মা কাপুর ও আর মাধবনকে।

জন্মদিনে ভক্তদের উপহার, মুক্তি পেল শাহরুখের ‘জিরো’-র ট্রেলার ]

The post OMG! ‘জিরো’-র দু’টি পোস্টারই অন্য ছবি থেকে টোকা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement