shono
Advertisement

প্রয়াত RRR ছবি খ্যাত অভিনেতা, শোক প্রকাশ পরিচালক রাজামৌলির

হলিউডের 'থর' ছবিতেও অভিনয় করেছেন এই অভিনেতা।
Posted: 09:09 AM May 23, 2023Updated: 12:48 PM May 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রয়াত আইরিশ অভিনেতা রে স্টিভেনসন। ৫৮ বছর বয়সি এই অভিনেতাকে দেখা গিয়েছিল এস এস রাজামৌলির RRR ছবিতে। RRR-এ খলনায়কের ভূমিকায় দেখা গিয়েছিল স্টিভেনসনকে।

Advertisement

হলিউডের এক জনপ্রিয় ম্য়াগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, ২১ মে রাতে হঠাৎই মৃত্যু হয় স্টিভেনশনের। তবে তাঁর মৃত্যুর পিছনে কী কারণ রয়েছে তা এখনও অজানা।

স্টিভেনশনের মৃত্যুতে, শোকপ্রকাশ করেছেন RRR ছবির পরিচালক এস এস রাজামৌলি। সোশ্যাল মিডিয়ায় রাজামৌলি লেখেন, ”স্টিভেনসনের মৃত্য়ুর খবর শুনে আমি সত্য়িই বাকরুদ্ধ। শুটিংয়ের সময়ের সব কথা মনে পড়ছে। খুবই প্রাণবন্ত একটা মানুষ ছিলেন। শুটিং ফ্লোরে তাঁর সঙ্গে খুব মজা করে কাজ করেছি। স্টিভেনসনের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।”

[আরও পড়ুন: কচুয়াধাম লোকনাথ মন্দিরে নুসরত, বাচ্চা কোলে কীর্তন শুনলেন সাংসদ-নায়িকা]

১৯৬৪ সালে নর্দার্ন আয়ারল্যান্ডের লিসবার্নে জন্ম হয় অভিনেতা রে স্টিভেনসনের। অভিনেতার বাবা ছিলেন রয়্যাল এয়ারফোর্সের পাইলট। স্টিভেনসনের যখন আট বছর বয়স, তখন পরিবারের সঙ্গে ইংল্যান্ডে চলে যান তিনি। ২৯ বছর বয়সে ব্রিস্টল ওল্ড ভিক থিয়েটার স্কুল থেকে স্নাতক হন রে। অভিনয় জীবন শুরু করেন ছোটপর্দা থেকে। ১৯৯৮ সালে ‘দ্য থিওরি অফ ফ্লাইটে’র মাধ্যমে সিনেমায় পা রাখেন তিনি। এরপর আর তাঁকে পিছনে ফিরে তাকাতে হয়নি। স্টিভেনসনের মৃত্যুতে স্বাভাবিকভাবেই শোকের ছায়া বিনোদনজগতে।

আরও পড়ুন: এবার OTT-তে সলমন, অ্যাকশনে ভরপুর সিরিজে চমক দেবেন ভাইজান!]

 

 
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement